বিনোদন

কেমোথেরাপির পর মারাত্মক সমস্যায় হিনা

বলিউড তারকা হিনা খান ক্যানসার আক্রান্ত পর থেকে কেমোথেরাপি নিচ্ছেন। তার ক্যানসারের তৃতীয় ধাপ চলছে। কঠিন এ রোগে ভুগলেও তিনি সাহস হারননি মোটেই। কিন্তু নতুন সমস্যা দেখা দেখা দিয়েছে। কেমোথেরাপির কারণে চোখের পাপড়ি পড়ে গেছে হিনার। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হিনা লিখেছেন তার ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ের কথা।

Advertisement

      View this post on Instagram

A post shared by(@realhinakhan)

হিনা তার ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর চোখে মাত্র একটি পাপড়ি রয়েছে। আর সেই ছবি পোস্ট করে হিনা লিখলেন, ‘আমার শক্তির একটি উৎস রয়েছে, জানে কি সেটা? আমার চোখকে সুন্দর করে ঘিরে রেখেছিল ওরা উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত একগুচ্ছ লম্বা ও সুন্দর চোখের পাপড়ি। বর্তমানে এই একটি পাপড়ি একা হয়ে দাঁড়িয়ে রয়েছে। শক্তিশালী যোদ্ধার মতো একা লড়াই করে চলেছে আমার সঙ্গে থেকে। এটাই আমার অনুপ্রেরণা।’

আরও পড়ুন: কেটে ফেলা চুল দিয়ে পরচুলা বানালেন হিনা স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান

হিনা খানের জীবনের গল্প সিনেমাকেও হার মানায়। যেকোনো মুহূর্তে বিপর্যয় ঘটতে পারে। এমনই এক বিপর্যয় হিনা খানের জীবনে নেমে এসেছে। স্তন ক্যানসারে আক্রান্ত ৩৬ বছর বয়সী এ অভিনেত্রী। পুরো পৃথিবীটাই যেন এলোমেলা হয়ে গেছে হিনার। হিন্দি টেলিভিশনের দর্শকপ্রিয় অভিনেত্রী হিনা। ছোটপর্দার সাফল্যের পর তিনি সিনেমা, ওয়েব সিরিজেও কাজ শুরু করেন। অভিনয় নিয়ে অনেক স্বপ্ন থাকলেও ক্যানসার তাকে থামিয়ে দিয়েছে।

Advertisement

এমএমএফ/জেআইএম