বিনোদন

নিরাশ করলেন অক্ষয়

বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় নায়ক কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া-৩’ সিনেমার ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। এরই মধ্যে ট্রেলারটি নিয়ে অনুরাগীদের মাঝে সাড়া পড়েছে। সবার কাছ থেকে ইতিবাচক মন্তব্য পাওয়া যাচ্ছে। কেউ কেউ এর প্রশংসা করছেন।

Advertisement

হরর-কমেডি ঘরানার সিনেমাটিতে অক্ষয় কুমার অভিনয় করতে পারেন বলে অনুরাগীদের মাঝে এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা। একটি ক্যামিও চরিত্রে তাকে দেখা যেতে পারে বলে জানায় একটি সূত্র। তবে সবার জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে অক্ষয় নিজেই জানিয়েছেন এসব ভুয়া সংবাদ। ফলে তার অনুরাগী কিছুটা নিরাশ হয়েছেন। কারণ সবাই তাকে ‘ভুল ভুলাইয়া-৩’ সিনেমায় নতুন কোনো রূপে দেখতে চেয়েছিলেন।

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তিতে অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল। এবারও ব্যাপক জল্পনা-কল্পনা চলছিল তৃতীয় কিস্তিতে কার্তিক আরিয়ানের সঙ্গে ক্যামিও চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। অভিনেতাকে এ ক্যামিও চরিত্রে অভিনয় প্রসঙ্গে প্রশ্ন করলে পারিষ্কার জানিয়ে দেন, ‘এ সিনেমায় থাকার কোনো সম্ভাবনাই নেই। এটি সম্পূর্ণ ভুয়া সংবাদ। এতে কেউ কান দেবেন না’।

আরও পড়ুন: পরপর ৯ সিনেমা ফ্লপ, চ্যালেঞ্জের মুখে অক্ষয় বাবা হতে অক্ষয়কে শর্ত বেঁধে দিয়েছিলেন টুইঙ্কেল

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী-২’ সিনেমায় একটি চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। এতে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের সঙ্গে এক ফ্রেমে তাকে দেখা গেছে। দীনেশ বিজয়নের হরর কমেডি ইউনিভার্সে আগামীতে আরও কাজ করতে পারেন অক্ষয় কুমার, এমনটাই মনে করা হচ্ছে।

Advertisement

এদিকে অক্ষয় কুমার চলতি বছর জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন তার আগামী সিনেমার নাম হচ্ছে ‘ভুত বাংলো’। ইন্সটাগ্রামে সে সিনেমার একটি মোশন পোস্টারও শেয়ার করেছিলেন তিনি। পোস্টে লিখেছিলেন, ‘আপনাদের এত ভালোবাসা আমার জন্মদিনে স্মরণীয় করে রাখবে। এই বছর ভূত বাংলো সিনেমার একটি লুক শেয়ার করছি। ১৪ বছর পর আবারও প্রিয়দর্শনের সঙ্গে কাজ করার কথা ভেবে রোমাঞ্চ হচ্ছে। এই স্বপ্নের কোলাবরেশন এত দিন পরে আবারও বাস্তবায়িত হচ্ছে। এই ম্যাজিকের অপেক্ষা থাকুন সবাই।’ এ সিনেমার পোস্টারে দেখা যায় কাঁধের ওপর বসে থাকা একটি কালো বিড়ালের সঙ্গে অক্ষয় কুমার দুধ পান করছেন।

একটি সূত্রে জানা গেছে, এ সিনেমা কালোজাদু, তন্ত্রমন্ত্র নিয়ে তৈরি হবে। এতে তিন তিনজন অভিনেত্রীকে একফ্রেমে দেখা যাবে। চলতি বছর শেষে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে। আগামী বছরের মাঝামাঝি এর শুটিং চলবে।

এমএমএফ/এএসএম

Advertisement