দেশজুড়ে

ঝিনাইদহে ৪ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ সদরের কাজীপাড়া এবং স্বর্ণপোট্রি এলাকায় চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত সাড়ে ৮টা ও সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

Advertisement

আহতদের মধ্যে উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা ইমন আলী (২৭) নিজেকে ছাত্রদলকর্মী বলে দাবি করেন। পৃথক এ ঘটনায় আহত ইমনসহ ওই গ্রামের মোহন বিশ্বাস (৫৪), রাজু আহাম্মেদ (৪০) এবং পৌর এলাকার পবহাটি গ্রামের বাসিন্দা অনিক অধিকারীকে (৩২) সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দুর্গাপূজার প্রতিমা বিসর্জন কাজ শেষ করে শহরের বারোয়ারী পূজা মন্দির সংলগ্ন স্বর্ণপোট্রি এলাকায় যাচ্ছিলেন অনিক অধিকারী। সেসময় চাকলাপাড়া এলাকার দিক থেকে ১০-১২ জন যুবক ৫টি মোটরসাইকেলে করে দ্রুত গতিতে চালিয়ে শহরের দিকে যাচ্ছিল। তখন অনিক অধিকারীর গায়ে ধাক্কা লাগলে তিনি মোটরসাইকেল চালকদের আস্তে চালাতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে কয়েকজন যুবক ছুরি দিয়ে তার পেটে, হাতে ও মাথায় জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহত অনিক অধিকারী জানায়, মোটরসাইকেলের ছেলেরা কোনো কথা না শুনেই আমাকে কোপাতে থাকে। ওই ছেলেরা নেশাগ্রস্থ ছিল ।

Advertisement

এদিকে এশার নামাজ পড়ে সদর উপজেলার কাজী পাড়া এলাকায় মসজিদ থেকে বেরিয়ে বাড়ি যাচ্ছিলেন ছাত্রদল কর্মী ইমন আলী। সেসময় পূর্ব বিরোধের জেরে পার্শ্ববর্তী এলাকার ছন্টু নামের এক ব্যক্তি তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে মসজিদ থেকে বের হয়ে তাকে বাচাতে গেলে তাদের কেউ কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে ছন্টু পালিয়ে গেলে স্থানীয়রা আহতদের মধ্যে ৩ জনকে সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা: আশরাফুজ্জামান সজীব বলেন, আহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে শারীরিক অবস্থা আশংকাজনক না।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, পূর্ব বিরোধের জেরে ঘটনাটি ঘটেছে। এসব ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান চলছে।

আব্দুল্লাহ আল মাসুদ/জেডএইচ/

Advertisement