দেশজুড়ে

স্বামীর সঙ্গে কথা কাটাকাটি, ফাঁস নিলেন স্ত্রী

চট্টগ্রামের মিরসরাইয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে গলায় ফাঁস দিয়েছেন রোজিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূ। শনিবার (১২ অক্টোবর) রাত ৯টায় মিরসরাই পৌরসভার ডাকবাংলো এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

Advertisement

রোজিনা আক্তার জামালপুর জেলার মালিপাড়া এলাকার জহুরুল ইসলামের স্ত্রী। জহুরুল ইসলাম মিরসরাইয়ের অর্থনৈতিক অঞ্চলে একটি কোম্পানির অডিটর হিসেবে কর্মরত।

জানা গেছে, চাকরির সুবাদে স্ত্রী-সন্তান নিয়ে মিরসরাইয়ের ডাকবাংলো এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন জহুরুল। শনিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনায় তার সঙ্গে স্ত্রী রোজিনার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পাশের রুমে গিয়ে গলায় ফাঁস দেন রোজিনা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আরিফুল হুদা বলেন, হাসপাতালে আনার আগে রোজিনা আক্তার মারা গেছেন। গলার ফাঁসে এবং ঠোঁটের নিচে কাটা দাগ রয়েছে। তার স্বামীর ভাষ্যমতে রোজিনা যখন গলায় ফাঁস দেন তখন তাকে নামানোর সময় নিচে পড়ে গিয়ে ঠোঁটের নিচে কেটে গেছে।

Advertisement

তিনি আরও বলেন, বিষয়টি আমরা মিরসরাই থানা পুলিশকে জানিয়েছি। তারা এসে পরবর্তী ব্যবস্থা নেবেন।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ মামুন বলেন, এক গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছি। সেখানে যাওয়ার পর বিস্তারিত জানতে পারবো।

এম মাঈন উদ্দিন/বিএ

Advertisement