দেশজুড়ে

দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে মায়ের মৃত্যু

নেত্রকোনার দুর্গাপুরে দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে হাজেরা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সকালে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শুকনাকুড়ি গ্রামে ঘটনা ঘটে।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, হাজেরা খাতুনের প্রথম স্বামীর ছেলের নাম জজ মিয়া (৪০) ও দ্বিতীয় স্বামীর ছেলে সুমন মিয়া (১৮)। হাজেরা খাতুন বড় ছেলে জজ মিয়ার ঘরে থাকতেন। কিছুদিন আগে ছোট ছেলের বউ বাপের বাড়িতে চলে যাওয়ায় ছোট ছেলেকে রান্না করে খাওয়াতেন হাজেরা খাতুন। ঘটনার দিন সকালে রান্না করা নিয়ে দুই ভাইয়ের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এ সময় তাদের ঝগড়া থামাতে গিয়ে হাজেরা খাতুন হঠাৎ মাটিতে পড়ে গিয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়।

স্থানীয় নারী ইউপি সদস্য সখিনা খাতুন বলেন, দুই ছেলে রান্না করা নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া করছিল বলে শুনেছি। পরে তার মা ঝগড়া থামিয়ে দুই ছেলেকে দুদিকে পাঠিয়ে দেন। সেসময় দাঁড়ানো থেকে মাটিতে পড়ে তিনি মারা যায়।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মোহাম্মদ আক্কাস আলী বলেন, সখিনা খাতুনের মরদেহের সুরতহাল করে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। এ ঘটনায় কারও অভিযোগ না থাকায় পরিবার ও এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Advertisement

এইচ এম কামাল/আরএইচ/এএসএম