দেশজুড়ে

ফরিদপুরে অ্যালকোহল পানে দুই তরুণীর মৃত্যু

ফরিদপুরে অ্যালকোহল পানে দুই তরুণীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মধ্যরাতে ওই দুই তরুণীকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। শনিবার (১২ অক্টোবর) ভোরে তাদের মৃত্যু হয়।

Advertisement

নিহতরা হলেন, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী পূজা বিশ্বাস( ২০)। তিনি মাগুরার শালিখা উপজেলার দেবিলা গ্রামের সাধন বিশ্বাসের মেয়ে। অপরজন হলেন সরকারি রাজেন্দ্র কলেজের ডিগ্রী পড়ুয়া রত্না সাহা (২৪)। তিনি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার আম গ্রামের রতন কুমার সাহার মেয়ে।

নিহতদের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, সরকারি রাজেন্দ্র কলেজে পড়ুয়া ওই দুই শিক্ষার্থী শহরের আলিপুরের কানাই মাতুব্বরের মোড় এলাকায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যার দিকে দুর্গা পূজা দেখে ফিরে এসে অসুস্থ হয়ে পড়েন তারা। ক্রমশ অবস্থায় অবনতি ঘটলে মধ্যরাতে তাদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, নিহতদের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়, আরেকজন চিকিৎসাধীন অবস্থায় ভোর চারটার দিকে মারা যান।

Advertisement

নিহত রত্না সাহার বাবা রতন কুমার সাহা জাগো নিউজকে বলেন, আমার মেয়ে রাজেন্দ্র কলেজের ছাত্রী। বিয়ে হয়েছিল। চার মাস আগে তার স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে। ফরিদপুরে হোস্টেলে থাকতো। খবর পেয়ে হাসপাতালে এসে জানতে পেরেছি মদ জাতীয় কিছু খেয়েছিল। শনিবার ভোরের দিকে সে মারা যায়।

নিহত পূজা বিশ্বাসের বাবা সাধন বিশ্বাসের সঙ্গে মোবাইলে যোগাযোগ করেও পাওয়া যায়নি। মোবাইল নাম্বারটা বন্ধ পাওয়া যায়।

এর সত্যতা নিশ্চিত করে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জাগো নিউজকে বলেন, অ্যালকোহল পানে তাদের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এন কে বি নয়ন/এফএ/এএসএম

Advertisement