দেশজুড়ে

একই সড়কে সকালে ও রাতে প্রাণ গেলো চারজনের

ফের ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের একই স্থানে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ছয় জন। শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাসড়কের কালিহাতীর সল্লা এলাকায় অরিণ ট্রাভেলস্ পরিবহনের দ্রুত গতির একটি বাসের ধাক্কায় এই হতাহতের ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা হলেন- অটোরিকশার চালক ভূঞাপুরের অলোয়া ইউনিয়নের চেংটাপাড়া এলাকার চান্দু মন্ডলের ছেলে শওকত মন্ডল ও অটোরিকশার যাত্রী ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকার নয়ন চন্দ্র দাস। নয়ন পূজা উপলক্ষে তার শ্বশুরবাড়ি সল্লা বেড়াতে এসেছিলেন।

এর আগে ভোর সাড়ে ৫টার দিকে একই এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হন

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত ও আহতরা শুক্রবার সন্ধ্যায় উপজেলার দেউপুর পূজা মণ্ডপ থেকে অটোরিকশায় সল্লা ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী অরিন ট্রাভেলস্ পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়৷ এতে অটোরিকশায় থাকা শিশুসহ আটজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে অটোরিকশার চালক শওকত মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

Advertisement

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আবিদ হোসেন খান জানান, বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তবে বাসের চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়েছে।

আরিফ উর রহমান টগর/এফএ/এএসএম