জাতীয়

তাঁতীবাজার পূজামণ্ডপে পেট্রোলবোমা সদৃশ্য বস্তু নিক্ষেপ, ৩ জন আটক

 

রাজধানীর তাঁতীবাজার পূজামণ্ডপে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীরা পেট্রোলবোমা সদৃশ্য একটি বোতল ছুড়ে মারেন। তবে সেটি বিস্ফোরিত হয়নি।

Advertisement

এ ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তারা হলেন- আকাশ (২৩), মো. হৃদয় (২৩) ও মো. জীবন (১৯)।

জানা গেছে, তাঁতীবাজার পূজামণ্ডপের পেছনে তিনজন ছিনতাইকারী এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করার সময় ধরে ফেলার চেষ্টায় ৪ জনকে ছুরিকাঘাত করেন।

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যার দিকে তাঁতীবাজার পূজামণ্ডপে এ ঘটনা ঘটে বলে জাগো নিউজকে জানান ডিএমপির কোতয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হাসান।

Advertisement

তিনি জানান, তাঁতীবাজার পূজা মণ্ডপে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের সময় ছিনতাইকারীরা একটি পেট্রোল সদৃশ্য বোতল নিক্ষেপ করে। তবে সেটি বিস্ফোরিত হয়নি। এ ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় আনা হয়েছে।

জানতে চাইলে লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ জসিম উদ্দিন জাগো নিউজকে বলেন, তিনজনকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলের আশেপাশের ফুটেজ নিয়ে পর্যালোচনা চলছে আসলে ঘটনা কি। তবে এখনো আমরা স্পট না এটি ছিনতাই নাকি অন্য কোনো ঘটনা।

বিস্ফোরণের কোনো ঘটনা ঘটেনি উল্লেখ করে তিনি বলেন, আটক তিন ছিনতাইকারীদের হাতে কাচি, ছুরি পাওয়া গেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

টিটি/এসএএইচ

Advertisement