বিনোদন

পিছিয়ে পড়েছেন, এগিয়ে যেতে যা করছেন হিরো আলম

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের ‘বাদশা দ্য কিং’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আজ। যথারীতি সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সামাজিক মাধ্যম থেকে উঠে আসা এই কনটেন্ট ক্রিয়েটর রাজনৈতিক অঙ্গনেও ঢুকে পড়েছিলেন। ছিলেন আলোচনায়। এতে নিজের অঙ্গনে পিছিয়ে পড়েছেন তিনি। তাই এবার পুরোপুরি রাজনীতি ছেড়ে এগিয়ে যেতে চান নিজের মূল কর্মকান্ডে।

Advertisement

নতুন ছবি নিয়ে কথা বলতে গিয়ে হিরো আলম জানিয়েছেন, আগামীতে সংসদ নির্বাচন করবেন না তিনি। রাজনৈতিক কারণে অনেক পিছিয়ে পড়েছেন। তিনি বলেন, আমি অনেক কষ্ট করে এই জায়গায় এসেছি। দেশে ও বিদেশে মানুষের কাছে পরিচিতি পেয়েছি মিডিয়ার কারণে। কিন্তু আমার জায়াগা মিডিয়া। তাই এইবার সিদ্ধান্ত নিয়েছি, আর কোনোদিন রাজনীতি করবো না। এখন থেকে মন দিয়ে মিডিয়ার কাজ করবো। এই জায়গায় অনেক অনেক পিছিয়ে পড়েছি।

আরও পড়ুন: কলকাতায় দুই সিনেমার শুটিংয়ে হিরো আলম দল গড়বেন হিরো আলম, আরাফাতকে নিয়ে করবেন সিনেমা

‘বাদশা দ্য কিং’ ২০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জানিয়ে হিরো আলম বলেন, ‘আমি অসময়ে “বাদশা দ্য কিং” মুক্তি দিচ্ছি। জানি ব্যবসা করতে পারবো না। তবে নতুন সিনেমা মুক্তি পেলে হল চাঙ্গা হবে। সেই আশা সিনেমা মুক্তি দিচ্ছি। আমাকে ভালোবাসে কিছু মানুষ, তারা তো হলে যাবে। এই আশা আমার আছে।’ সিনেমাটি পরিচালনা করেছেন ইভান মল্লিক।

২০১৭ সালে আশরাফুল আলম ওরফে হিরো আলম অভিনীত প্রথম ছবি ‘মার ছক্কা’ মুক্তি পায়। ২০১৮ সালে তিনি ‘বিজু দ্য হিরো’ নামে একটি বলিউড ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি। এ ছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

Advertisement

এমআই/আরএমডি/এএসএম