দেশজুড়ে

হাসপাতাল থেকেই বাড়ি ফিরলেন সাবেক মন্ত্রী মান্নান

জামিনে মুক্তির পর এবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকেও ছাড়পত্র দেওয়া হয়েছে সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানকে। সেখান থেকে তিনি তার সুনামগঞ্জের বাড়ি চলে যান।

Advertisement

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে জামিনের কাগজপত্র পৌঁছালে দুপুর দেড়টার দিকে সব প্রক্রিয়া শেষে হাসপাতাল থেকেই তাকে মুক্তি দেওয়া হয়।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সকালে সুনামগঞ্জ থেকে জামিনের কাগজপত্র সিলেটে এলে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সব প্রক্রিয়া শেষে তাকে মুক্তি দেওয়া হয়।

Advertisement

হাসপাতাল সূত্র জানায়, কারামুক্তির প্রক্রিয়া শেষ হওয়ার পর এম এ মান্নান প্রাইভেটকারে সুনামগঞ্জের উদ্দেশে রওয়ানা হন।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল উমর রাশেদ মুনির জানান, সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

এর আগে বুধবার (৯ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেমায়েত উদ্দিনের আদালত তার জামিন মঞ্জুর করেন।

গত ২ সেপ্টেম্বর সুনামগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নির্জন কুমার মিত্রের আদালতে নাজির আহমদের ছেলে হাফিজ আহমদ বাদী হয়ে ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে একটি মামলা করেন। সেই মামলায় সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

আহমেদ জামিল/এএইচ/জেআইএম