বিনোদন

মেয়েটা ২০ বছরের ছোট, রণবীরকে ছি ছি করছে সবাই

সদ্য পৃথিবীতে আসা কন্যাকে নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। তার স্বামী ফিরে গেছেন কাজে। শুরু হচ্ছে তার নতুন সিনেমার কাজ। থ্রিলারধর্মী নতুন এক ছবিতে কাজ শুরু করছেন তিনি। প্রাথমিকভাবে ছবির নাম ঠিক করা হয়েছে ‘ধুরন্ধর’। কিন্তু নায়িকা রণবীরের চেয়ে বয়সে ২০ বছরের ছোট! এ কারণে রণবীরকে ছি ছি করছে নেটিজেনরা।

Advertisement

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবির শুটিংয়ের জন্য থাইল্যান্ডে পৌঁছেছেন রণবীর সিং। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে ছবিটি। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ ছবিতে ভারতীয় গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তিনি ছাড়াও ছবিতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত, অক্ষয় খান্না, মাধবন, অর্জুন রামপাল প্রমুখ। বড় বড় তারকা থাকলেও তাদের নিয়ে নয়, কথা হচ্ছে একজন ছোট তারকাকে নিয়ে। তার নাম সারা অর্জুন। কে এই সারা অর্জুন?

সারা অর্জুন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ভারতীয় শিশুশিল্পী। অভিনেতা রাজ অর্জুনের মেয়ে তিনি। মনি রত্নমের ২০২২ সালের ছবি ‘পনিইন সিলভান’-এ তাকে দেখেছেন সবাই। বিজ্ঞাপন দিয়ে পর্দায় কাজ শুরু করলেও ২০১০ সালে মাত্র ৬ বছর বয়সে সিনেমায় অভিষেক হয় সারা অর্জুনের। ছবির নাম ‘দেবা থিরুমাগাল’। সালমান খানের ‘জয় হো’, ইমরান হাসমির ‘এক থি দায়ান’, ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘জজবা’, ‘সুপারস্টার’ ছবিগুলোতে অভিনয় করেছেন তিনি। ২০২৩ সালে তার আয় ছিল ১০ কোটি টাকা। এবার এই শিল্পীকে রণবীরের সঙ্গে রোমাঞ্চ করতে দেখা যাবে।

অনুরাগী ও নেটিজেনদের আক্ষেপের জায়গাটি হলো, সারা অর্জুনের বয়স এখন ১৯ বছর। অন্যদিকে রণবীর সিংয়ের বয়স ৩৯ বছর। বয়সের এই ব্যবধানে দুজনকে কি মানাবে? এত ছোট একটি মেয়ের সঙ্গে রণবীরকে রোমাঞ্চ করতে দেখার অভিজ্ঞতা ভালোভাবে নিচ্ছেন না সিনেমাপ্রেমীরা। এ কারণে কটাক্ষের মুখে পড়েছেন অভিনেতা। এ নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি নির্মাতারা।

Advertisement

‘ধুরন্ধর’ হোক বা যাই হোক ছবির নাম, এটি পরিচালনা করছেন আদিত্য ধর। ২০২৫ সালে মুক্তি পেতে পারে ছবিটি। জানা গেছে, এই ছবিটি হতে যাচ্ছে ওই বছরের সবচেয়ে বড় অ্যাকশন থ্রিলার।

আরএমডি/জিকেএস