খেলাধুলা

প্রবল ঘূর্ণিঝড়ের মাঝেও অনুশীলন মেসি ও আর্জেন্টিনার

ফ্লোরিডার পূর্ব উপকূলে আঘাত হানার অপেক্ষা হারিকেন মিল্টন। এরই মধ্যে প্রবল ঝড়, বৃষ্টি আর জলোচ্ছ্বাসের ফলে সোমবার ফ্লোরিডার মেয়র জরুরি অবস্থা ঘোষণা করেছেন। উপকূল থেকে মানুষজনকে সরিয়ে আনা হচ্ছে। এমন পরিস্থিতিতেও ফ্রোরিডার মিয়ামি ট্রেনিং সেন্টারে অনুশীলন করেছে মেসি এবং তার আর্জেন্টিনা ফুটবল দল।

Advertisement

ফোর্ট লডারডেলে ইন্টার মিয়ামির ট্রেনিং গ্রাউন্ডের অনুশীলন সুবিধাদির ব্যবহার করেছে আর্জেন্টিনা ফুটবল দল। আগামী বৃহস্পতিবার বিশ্বকাপ বাছাই পর্বে আর্জেন্টিনা মুখোমুখি হবে ভেনেজুয়েলার। সে লক্ষ্যে জোর অনুশীলন চালিয়েছে মেসি অ্যান্ড কোং।

আরও পড়ুনক্যারিয়ারে সবচেয়ে হতাশার ম্যাচ কোনটি, জানালেন রিয়াদ আন্তর্জাতিক ম্যাচে অদ্ভুত কাণ্ড, খেলোয়াড় হয়ে নেমে পড়লেন কোচ! 

অন্যদিকে হারিকেন মিল্টন ধীরে ধীরে শক্তি অর্জন করে ক্যাটাগরি-৫ এ উন্নীত হয়েছে। আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, বুধবারই হারিকেন মিল্টন ফ্লোরিডার উপকূলে আঘাত হানবে। একই দিন আবার আর্জেন্টিনা দলের ভেনেজুয়েলায় উড়ে যাওয়ার কথা রয়েছে।

ইন্টার মিয়ামি অধিনায়ক লিওনেল মেসি গত কোপা আমেরিকা জয়ের পর এই প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলতে যাচ্ছেন। কোপা আমেরিকার ফাইনালে গোড়ালির ইনজুরিতে পড়ার পর দুই মাস মাঠের বাইরে কাটাতে হয়েছে মেসির। এর মধ্যে মেসিকে ছাড়াই দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছে আর্জেন্টাইনরা। ওই দুই ম্যাচে চিলিকে ৩-০ গোলে হারিয়েছে। কলম্বিয়ার কাছে হেরেছে ২-১ গোলে।

Advertisement

আইএইচএস/কেএসআর