দেশজুড়ে

সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত শিশু কুমিল্লায় উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে এক মেয়েশিশুকে অপহরণ করার ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

Advertisement

সোমবার (৭ অক্টোবর) রাতে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া সই করা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এরআগে রোববার (৬ অক্টোবর) ভোর সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকা থেকে অপহৃত হয় ওই শিশু। গ্রেফতাররা হলেন নাসিক ৭ নম্বর ওয়ার্ডের মৃত কামাল হোসেনের ছেলে মাহবুব আলম পারভেজ (৪৬) এবং কুমিল্লার কোতোয়ালির মুরাদপুর এলাকার সাইদ আহমেদের ছেলে শাকিল আহমেদ রুবেল (৪৩)।

সোমবার ভোরে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকা থেকে মাহবুব আলম পারভেজকে এবং সকালে কুমিল্লার কোতোয়ালির কান্দিরপাড়া এলাকা থেকে শাকিল আহমেদ রুবেলকে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতার পারভেজ ও শিশুর মা পরস্পর দূর সম্পর্কের খালাতো ভাই-বোন। তারা উভয়ে একই এলাকার বাসিন্দা। সম্প্রতি ওই শিশুর মায়ের সঙ্গে তার স্বামীর সম্পর্কের অবনতি হওয়ায় তার দুই সন্তানকে নিয়ে তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। এ সুযোগে পারভেজ ভিকটিমের মায়ের সঙ্গে সখ্য গড়ে তোলেন।

Advertisement

একপর্যায়ে ওই নারীকে বিয়ের প্রস্তাব দিলে তিনি প্রত্যাখ্যান করেন। এতেই ক্ষিপ্ত হন ওই অপহরণকারী। রোববার ভোর সাড়ে ৫টায় পারভেজ এবং শাকিল আহমেদ রুবেল ওই শিশুকে অপহরণ করেন। পরবর্তী সময়ে শিশুটিকে কুমিল্লায় পাঠিয়ে দেন তারা।

এ ঘটনার পর ভিকটিমের মা এবং বাবা র‌্যাব-১১ ও সিদ্ধিরগঞ্জ কার্যালয়ে অভিযোগ করেন। পরে র‌্যাব অভিযান পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার ও শিশুটিকে উদ্ধার করেন।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম

Advertisement