দেশজুড়ে

নিখোঁজের ৪ ঘণ্টা পর সৈকত থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Advertisement

সোমবার (৭ অক্টোবর) দুপুর ১টার দিকে শহরের সমিতিপাড়া সৈকত থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সি সেইফ লাইফগার্ডের ইনচার্জ মোহাম্মদ ওসমান।

নিহত স্কুলছাত্রের নাম আজমাইনুল হক (১২)। সে কক্সবাজার পৌরসভার পিটি স্কুল এলাকার কামরুল হকের ছেলে ও কক্সবাজার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

সি সেইফ লাইফগার্ডের ইনচার্জ মোহাম্মদ ওসমান জানান, সকালে কয়েকজন বন্ধু মিলে স্কুল পালিয়ে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে। ফুটবল খেলা শেষে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয় দুজন। এদের মধ্যে একজনকে উদ্ধার করেন বন্ধু এবং জেলেরা। দুপুরের দিকে সমিতিপাড়া থেকে আজমাইনুল হকের মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

আজমাইনুল হকের বড় ভাই আশফাকুল হক বলেন, ‘সে স্কুলে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। স্কুল শুরু হয় সকাল ৮টায়। তারপর আমরা স্কুলশিক্ষকের মাধ্যমে খবর পাই সে স্কুলে যায়নি। শুনেছি ৯ বন্ধু স্কুল পালিয়ে একসঙ্গে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে। একপর্যায়ে গোসলে নেমে দুজন নিখোঁজের ঘটনা ঘটে। এদের মধ্যে একজন ছিল আজমাইনুল।’

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফয়জুল আজীম বলেন, নিখোঁজের প্রায় চার ঘণ্টা পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনরা মরদেহ নিয়ে গেছেন।

সায়ীদ আলমগীর/এসআর/এএসএম

Advertisement