জাতীয়

ভোক্তার ওপর হামলা, স্টার কাবাবের ১১ জন গ্রেফতার

ভোক্তাকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় রাজধানীর বনানীর স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্টের ১১ জন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেওয়ার প্রতিবাদ করায় রোববার (৬ অক্টোবর) সালেহ মোহাম্মদ রশীদ অলক নামে এক সাংবাদিককে এলোপাতাড়ি কিলঘুসি ও লাথি মেরে রক্তাক্ত করেন স্টার কাবাবের কর্মীরা। এ ঘটনায় হোটেলটির ম্যানেজার মো. মুসলিমসহ ১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে বনানী থানায় মামলা করেন অলক।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারোয়ার জানান, স্টার কাবাবে সালেহ মোহাম্মদ রশীদ অলক নামের এক ব্যক্তির ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সবার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আরও কেউ জড়িত থাকলে, সবাইকে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুনসাংবাদিকের মাথা ফাটালো স্টার কাবাবের কর্মীরা

সাংবাদিক সালেহ মোহাম্মদ রশীদ অলক জানান, রোববার দুপুরে তার এক বন্ধুকে নিয়ে বনানীর স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানি খেতে যান। পরিবেশন করা খাবারে গন্ধ পাওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার প্রত্যুত্তরে বলেন, ‘জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়।’

Advertisement

এ কথা শুনে অলক প্রতিবাদ করলে সেখানে থাকা আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা সাংবাদিক অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামান। নিচতলায় সিঁড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন তাকে। পরে তিনি কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা নেন।

টিটি/এমএমএআর/জেআইএম