জাতীয়

প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ

অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া এবং শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া তার প্রথম মাসের বেতনের টাকা প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা দিয়েছেন। রোববার (৬ অক্টোবর) বিষয়টি জানিয়ে নিজের ফেসবুকে পেজে শেয়ারও করেছেন তিনি।

Advertisement

ফেসবুক পোস্টে আসিফ মাহমুদ লেখেন, ‘আজ প্রথম মাসের বেতন পাওয়ার পর প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা দিয়েছি। ফেনী অঞ্চলে বন্যা মোকাবিলায় দেশের সবাই যেভাবে রেসপন্স করেছে তা অভূতপূর্ব। বর্তমানে শেরপুর, নেত্রকোনা, ময়মনসিংহের বন্যা মোকাবিলায় কাজ চলমান আছে। দেশের অর্থনৈতিক এই ভঙ্গুর অবস্থায় এমন উপর্যুপরি বন্যা আমাদের জন্য একটা কঠিন পরীক্ষা। দেশবাসীকে ঐক্যবদ্ধ ভাবে সকল দুর্যোগ, সংকট মোকাবিলায় কাজ করার আহ্বান জানাই।’

আরও পড়ুন: প্রথম মাসের বেতন বন্যার্তদের জন্য উৎসর্গ করলেন ক্রীড়া উপদেষ্টাবন্যার্তদের ত্রাণ দিতে আজও টিএসসিতে ছুটছে মানুষএকদিনের বেতন ও সমপরিমাণ অর্থ বন্যার্তদের দেবে টেন মিনিট স্কুল

এর আগে গত ২২ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত প্রোফাইলে এক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছিলেন, উপদেষ্টা হিসেবে প্রথম মাসের বেতন বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ তহবিলে জমা দেবেন।

সেই প্রতিশ্রুতি রাখলেন উপদেষ্টা আসিফ মাহসুদ। সে সময় বন্যার্তদের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বানও জানিয়েছিলেন তিনি। অনেকে সাড়াও দেন তার আহ্বানে।

Advertisement

এসএনআর/এমএমএআর/জেআইএম