খেলাধুলা

উজ্জ্বল সাকিবেও জিতলো না লস অ্যাঞ্জেলস

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) নিজেদের প্রথম ম্যাচে একেবারেই বিবর্ণ ছিলেন সাকিব আল হাসান। টি-টেন ফরম্যাটের এই টুর্নামেন্টে ওই ম্যাচে তার দল লস অ্যাঞ্জেলস ওয়েভসও হেরে গিয়েছিল ১৯ রানে। তবে দ্বিতীয় ম্যাচে ব্যাটে-বলে জৌলুশ দেখিয়েছেন সাকিব। কিন্তু উজ্জ্বল সাকিবেও হার এড়াতে পারলো না লস অ্যাঞ্জেলস।

Advertisement

ডালাসে রোববার আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটে ১২৬ রান করে লস অ্যাঞ্জেলস। জবাবে ব্যাট করতে নেমে ৭ বল আর ৪ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে ফেলে প্রতিপক্ষ টেক্সাস গ্ল্যাডিয়েটর্স।

এই ম্যাচে চতুর্থ উইকেটে ২৯ বলে ৭৭ রানের অবিচ্ছিন্ন জুটি করেন সাকিব ও টিম ডেভিড। দুর্দান্ত এই জুটিতে অধিনায়ক সাকিবের অবদান ১১ বলে ২০ রানের (৩ চার ১ ছক্কা)। মূলত অপরপ্রান্তে দাঁড়ানো টিম ডেভিডের ব্যাটেই জুটিটি পেয়েছে লস অ্যাঞ্জেলস।

টিম ডেভিড ২০ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ১ চারের সঙ্গে হাঁকান ৭ ছক্কা।

Advertisement

জবাব দিতে নেমে ৮.৫ ওভারে ৪ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় টেক্সাস গ্ল্যাডিয়েটর্স। ১০ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলে দলকে জয়ের দিকে নিয়ে কাছাকাছি নিয়ে যান জেমস ফুলার। হাঁকান ১ চার ও ৫ ছক্কা।

ডেভিড মালান খেলেন ১৬ বলে ৩৮ রানের ইনিংস। ১০ বলে ২৬ রান করেন নিক কেলি।

লস অ্যাঞ্জেলসের হয়ে ৩ ওভার বল করে ৩৭ রান দিয়ে ২ উইকেট শিকার করেন সাকিব। টাইগার অলরাউন্ডারে শিকার হয়ে সাজঘরে ফেরত যান দুই মারকুটে ডেভিড মালান ও নিক কেলি।

এমএইচ/জিকেএস

Advertisement