দেশজুড়ে

দুবাই যাওয়া হলো না মুন্নার, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আইসিইউতে

দুবাই যাওয়ার উদ্দেশ্যে ফেনী থেকে ঢাকার পথে রওয়ানা হয়েছিলেন সাইদুল ইসলাম মুন্না (২২)। তবে নির্ধারিত ফ্লাইটে দুবাই যাওয়া হয়নি তার। ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর জখম হয়ে এখন আছেন আইসিইউতে।

Advertisement

শনিবার দিনগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে নেওয়া হয়েছে আইসিইউতে।

মুন্না ফেনীর ফুলগাজী উপজেলার মনিপুর গ্রামের আবদুল গনির একমাত্র ছেলে।

আহত মুন্নার ভগ্নিপতি মো. সোহেল জানান, মাসখানেক আগে মুন্না ডাক্তার দেখানোর জন্য দুবাই থেকে দেশে ফেরেন। ছুটি শেষে পরিবার থেকে বিদায় নিয়ে শনিবার রাতে তার দুই বন্ধুসহ প্রাইভেটকারে করে বিমানবন্দরে যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা পার হয়ে রাস্তার পাশে প্রস্রাব করতে গাড়ি থেকে নামেন মুন্নার বন্ধু। সে সময় ছিনতাইকারীদের একটি দল গাড়িতে বসা মুন্নাকে ছুরিকাঘাত করে।

Advertisement

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মুন্না নামের এক প্রবাসী গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আবদুল্লাহ আল-মামুন/এমএইচআর/জেআইএম