দেশজুড়ে

তাহিরপুর উপজেলা চেয়ারম্যান আফতাব গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় করা মামলায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা।

Advertisement

রোববার (৬ অক্টোবর) দিনগত রাতে গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

জেলা গোয়েন্দা শাখার তথ্যমতে, সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর পয়েন্ট এলাকায় মামলার এজাহারভুক্ত আসামি আফতাব উদ্দিন অবস্থান করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সেখানে অভিযান চালায় সুনামগঞ্জ সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। প্রায় ঘণ্টাখানেক অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে সুনামগঞ্জ সদর থানায় নেওয়া হয়।

আরও পড়ুন

Advertisement

কারাগারে সাবেক পরিকল্পনামন্ত্রী বিদায় বেলায় যা বলেছিলেন মান্নান

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবির) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় যে মামলা হয়েছে সেই মামলায় চেয়ারম্যান আফতাব উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ৪ সেপ্টেম্বর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানসহ ৯৯ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা করেন হামলায় আহত জহিরের ভাই। ওই মামলায় এম এ মান্নান জেলহাজতে আছেন।

লিপসন আহমেদ/এমকেআর 

Advertisement