আইন-আদালত

সুপ্রিম কোর্ট বারে তালিকাভুক্তির সাক্ষাৎকার শুরু

দেশের সর্বোচ্চ আদালতে আইনজীবীদের সংগঠন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সদস্যপদ গ্রহণের জন্য সাক্ষাৎকারের সময়সূচি প্রকাশ করা হয়েছে।

Advertisement

নির্ধারিত সময়সূচি অনুযায়ী রোববার (৬ অক্টোবর) দুপুর ২টা থেকে শুরু হয়ে আগামী ১২ অক্টোবর পর্যন্ত সুপ্রিম কোর্ট বার প্রাঙ্গণে সদস্যপদ গ্রহণের জন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সমিতির সিনিয়র সহ-সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদ মো. মাহফুজুর রহমান মিলন সই করা এক বিজ্ঞপ্তিতে ১ অক্টোবর এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় এরই মধ্যে সাক্ষাৎকার গ্রহণের তারিখ বিভিন্নভাবে বিলম্বিত হওয়া এবং সমিতিতে অন্তর্ভুক্ত না হওয়ার দরুন নতুন আইনজীবীদের ওকালতনামায় সই করতে না পারার বিষয়টি বিবেচনা করা হয় এবং সাক্ষাৎকার গ্রহণের তারিখ আর বিলম্ব না করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সেই মোতাবেক আজ থেকে আগামী ১২ অক্টোবর পর্যন্ত সুপ্রিম কোর্ট বার প্রাঙ্গণে সদস্যপদ গ্রহণের জন্য সাক্ষাৎকারের দিন ধার্য করতে কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়।

Advertisement

সমিতি সূত্রে জানা যায়, আজ দুপুর ২টা থেকে ১-২০০ সিরিয়াল পর্যন্ত প্রার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আগামীকাল ৭ অক্টোবর দুপুর ২টা থেকে ২০১-৪০০ পর্যন্ত, ৮ অক্টোবর ৪০১-৬০০ পর্যন্ত, ৯ অক্টোবর ৬০১-৮০০ পর্যন্ত, ১০ অক্টোবর ৮০১-১০০০ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে এবং ১২ অক্টোবর সকাল ১০টা থেকে ১০০১ থেকে শেষ পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

এফএইচ/এমএএইচ/জিকেএস