রাজনীতি

সাবেক ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ

রাজধানীর মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ইমামুল হাসান হেলালের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

Advertisement

শনিবার (৫ অক্টোবর) বিকেলে একটি বিক্ষোভ মিছিল রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে শ্যামলী ও খালেক পেট্রোলপাম্প হয়ে কল্যানপুণ নতুন বাজারে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বাঙলা কলেজ শাখা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম এরশাদ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন সংগঠনটির নেতারা। এসময় উপস্থিত ছিলেন হারুনুর রশিদ হারুন সাবেক সহ-সাধারণ সম্পাদক ও ওলি উল্লাহ ওলি সহ-সাধারণ সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও মিজানুর রহমান সাবেক সহ-সভাপতি সরকারি বাঙলা কলেজ ছাত্রদল ও খোরশেদ আলম বাবু যুগ্ম আহ্বায়ক মিরপুর থানা যুবদলও রিয়ান জোয়ার্দার যুগ্ম সাধারণ সম্পাদক বাঙলা কলেজ ছাত্রদল, সাব্বির আহমেদ সাবেক আহ্বায়ক ২৯ নম্বর ওয়ার্ড, মোহাম্মাদপুর থানা ছাত্রদল, আমিরুল ইসলাম, সাবেক সদস্য সচিব ৩১ নম্বর ওয়ার্ড ছাত্রদল প্রমুখ।

Advertisement

কেএইচ/এমকেআর