দেশজুড়ে

ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই স্কুলছাত্রের মৃত্যু

বগুড়ার শেরপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও সাতজন। শনিবার (৫ অক্টোবর) দুপুর ২টায় উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা আলাদী মাঠে এ ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা হলেন- জয়লা আলাদী গ্রামের মোলা বক্সের ছেলে ও কল্যাণী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম (১৪) ও চক খানপুর গ্রামের আবু তালেবের ছেলে খানুপর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মোরছালিন (১৩)।

আহতরা হলেন- জয়লা আলাদী গ্রামের আশরাফের ছেলে রাসেল (১০), আকতারের ছেলে মেরাজুল (১১), নুরুল ইসলামের ছেলে রানা (১৮), জহুরুলের ছেলে রুস্তম (১২), সাত্তারের ছেলে সিহাব (১৪), রাকিব (১০) ও কামরুল (১০)।

এলাকাবাসী জানায়, জয়লা আলদী গ্রামে বাঙালি নদী থেকে ড্রেজার দিয়ে তুলে রাখা বালু-মাটির স্তূপের ওপর দুপুরে বেশ কিছু কিশোর ফুটবল খেলছিল। এসময় আকাশে কালো মেঘ দেখা যায় এবং বৃষ্টির সঙ্গে বজ্রপাত হতে থাকে। এতে ঘটনাস্থলেই ওই দুজন নিহত হয়। আর আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

Advertisement

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী জানান, নিহত অবস্থায় মোরছালিন নামের এক কিশোরকে হাসপাতালে আনা হয়। আহত অন্যান্যদের অবস্থা গুরুতর না হওয়ায় চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

জেডএইচ/জেডএইচ/জেআইএম