রাজনীতি

প্রধান উপদেষ্টার সঙ্গে জামায়াতের বৈঠক বিকেল ৩টায়

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে তৃতীয় দফায় আলোচনায় বসছে রাজনৈতিক দলগুলো। এরই ধারাবাহিকতায় আজ (৫ অক্টোবর) বিকেল ৩টায় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে আলোচনায় বসবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিনিধিদল।

Advertisement

বুধবার (২ অক্টোবর) প্রধান উপদেষ্টার প্রেসসচিব শফিকুল আলম এক বিফ্রিংয়ে জানান, রাষ্ট্রের বিভিন্ন কাঠামো সংস্কারে গঠিত ছয় কমিশনের কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হবে রাজনৈতিক দলগুলোর সঙ্গে। তাদের কমিশনের কাজের অগ্রগতি সম্পর্কে অবহিত করা হবে। ২ থেকে ৩ দিনের মধ্যে কমিশন ফর্ম হবে। আইনশৃঙ্খলার বিষয়েও আলোচনা হবে, তাদের পরামর্শ নেওয়া হবে।

আরও পড়ুন:

দেশের খাদেম হবো, মালিক হবো না: জামায়াত আমির গণহত্যাকারীদের রাজনীতি করার অধিকার নেই: জামায়াত আমির শেখ হাসিনার গণহত্যা থেকে কেউ রেহাই পায়নি: জামায়াত সেক্রেটারি

এদিকে, দুপুর আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বিএনপি নেতাদের সঙ্গে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের বৈঠক অনুষ্ঠিত হবে। এ বিষয়ে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জাগো নিউজকে বলেন, শনিবার দুপুর আড়াইটায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বিএনপি নেতাদের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের অন্য নেতারা অংশ নেবেন।

Advertisement

এএএম/এসএনআর/এমএস