দেশজুড়ে

ওবায়দুল কাদেরের ভগ্নিপতিকে কুপিয়ে জখম

নোয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য মো. মনিরুজ্জামান মনিরকে (৫৮) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভগ্নিপতি।

Advertisement

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় কোম্পানীগঞ্জের চরপার্বতী ইউনিয়নের গ্রামের বাড়ি থেকে বসুরহাট যাওয়ার পথে চরহাজারী চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

আহত মনিরুজ্জামান মনির চরপার্বতী ইউনিয়নের মৃত আক্তারুজ্জামানের ছেলে। তিনি নোয়াখালী জেলা পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের (কোম্পানীগঞ্জ) সদস্য পদ থেকে সদ্য অপসারিত হন।

ভুক্তভোগীর ভাতিজা ফখরুল ইসলাম রাহাত জানান, দুপুরে গ্রামের মসজিদে জুমার নামাজ শেষে বসুরহাটের বাসায় ফেরার সময় সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে রাস্তার পাশে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা শহর মাইজদীর একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হচ্ছে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ছয় থেকে সাতজন যুবক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে মনিরুজ্জামানকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশাকে গতিরোধ করে। পরে অটোরিকশা থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হামলাকারীরা স্থানীয় বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত।

তবে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন জাগো নিউজকে বলেন, হামলার বিষয়টি শুনেছি। তবে এ ঘটনায় বিএনপির কেউ জড়িত নাই। হামলাকারী যেই হোক তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানাই।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মুহাম্মদ ফৌজুল আজিম জানান, বিষয়টি কেউ পুলিশকে অবহিত করেনি। তবে পুলিশের পক্ষ থেকে খোঁজখবর নেওয়া হচ্ছে। ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

Advertisement