বিনোদন

হাসপাতাল থেকে বেরিয়ে যা বললেন গোবিন্দ

বলিউড তারকা গোবিন্দ কয়েকদিন আগে নিজের রিভলবারের গুলিতে মারাত্মক আহত হন। এ ঘটনার পর তাকে দ্রুত জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। গুলি বের করার পর তার পায়ে প্রায় ১০টি সেলাই দেওয়া হয়।

Advertisement

আজ (৪ অক্টোবর) সকালে হাসপাতাল থেকে গোবিন্দকে ছুটি দেওয়া হয়েছে। তবে তিনি হাঁটাচলা করতে পারছেন না। পায়ে ব্যান্ডেজসহ হুইলচেয়ারে করে তাকে হাসপাতাল থেকে বের হতে দেখা যায়। এ সময় তার পরনে ছিল কালো জামা-পাজামা।

      View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

গোবিন্দর ছুটি পাওয়ার খবর জানতে পেরে হাসপাতালের বাইরে ভক্ত-অনুরাগীরা হািজর হন। তাদের উদ্দেশে হাত জোর করে তিনি বলেন, ‘আই লভ ইউ, সকলকে ধন্যবাদ।’ অভিনেতার স্ত্রী সুনীতা আহুজা সকালে চিত্রসাংবদিকদের গোবিন্দর হাসপাতালে থেকে ছুটি পাওয়ার সংবাদ দেন।

Advertisement

গোবিন্দ হাসপাতাল থেকে ছুটি পাওয়ায় স্বস্তি ফিরেছে তাদের পরিবারে। এ প্রসঙ্গে গোবিন্দর স্ত্রী সুনীতা বলেন, ‘সাব বাড়ি ফিরছেন এর থেকে খুশি আর কী হতে পারে, নবরাত্রির শুরুতেই বাড়ি ফিরছেন। ঈশ্বর সবার মঙ্গল করুন।’

আরও পড়ুন:

গোবিন্দর পা থেকে গুলি বের করা হয়েছে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রজনীকান্ত

এদিকে গোবিন্দর পায়ের গুলির খবরে প্রকাশের আসার পরপরই তদন্তে নেমে অভিনেতার বক্তব্যে নাকি বেশ কিছু অসঙ্গতি পেয়েছে পুলিশ। গত মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল এ অভিনেতার। তিনি নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। রওনা দেওয়ার আগে রিভলবারটি দেখার সময় সেটি তার হাত থেকে পড়ে যায়। তখনই বন্দুক থেকে গুলি এসে তার পায়ে লাগে।

ঘটনার কিছুক্ষণের মধ্যেই এ অডিও বার্তায় গোবিন্দ বলেন, ‘আমার পায়ে গুলি লেগেছিল। সেই গুলি বের করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভালো আছি। আপনাদের সবার প্রার্থনার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’ গোবিন্দর পায়ে গুলি লাগার ঘটনার পর তার ভক্ত-অনুরাগীরা ভীষণ চিন্তিত হয়ে পড়েন।

Advertisement

এমএমএফ/এমএস