অর্থনীতি

‘টেস্টি ট্রিট’ এর ৪০০তম শোরুম উদ্বোধন

দেশের জনপ্রিয় ফাস্ট ফুড রিটেইল ব্র্যান্ড ‘টেস্টি ট্রিট’ এর ৪০০তম শোরুম উদ্বোধন করা হয়েছে। গত সোমবার রাজধানীর আফতাবনগরের বি-ব্লকে নতুন শোরুম উদ্বোধনের মাধ্যমে ৪০০তম শোরুম উদ্বোধনের মাইলফলক স্পর্শ করে টেস্টি ট্রিট।

Advertisement

টেস্টি ট্রিট জন্মদিন ও বিভিন্ন উৎসবের কেক, পেস্ট্রি, কুকিজ, ডেজার্ট, ফাস্টফুড, মিষ্টান্ন ও বিভিন্ন ধরনের বেকারি পণ্যের জন্য ফুডপ্রেমিদের কাছে ব্যাপক জনপ্রিয়। তবে এবার টেস্টি ট্রিট এর সঙ্গে যোগ হয়েছে বিভিন্ন স্বাদের কফি। তাতে নতুন এ শোরুমের নামকরণ করা হয়েছে ‘টেস্টি ট্রিট ক্যাফে’। নতুন এ শোরুম উদ্বোধন উপলক্ষে দেওয়া হচ্ছে বিশেষ ছাড়।

এ বিষয়ে টেস্টি ট্রিট এর হেড অব বিজনেস ইব্রাহিম খলিল বলেন, ‘খাদ্যপণ্যের শোরুমগুলোর মধ্যে টেস্টি ট্রিট এখন দেশের সর্ববৃহৎ রিটেইল চেইন। আমরা ৪০০তম শোরুম উদ্বোধনের মাইলফলক অর্জন করতে সক্ষম হলাম। ভোক্তাদের ভালোবাসাই টেস্টি ট্রিটকে এতদূর নিয়ে এসেছে।’

তিনি আরও বলেন, ‘আমরা ফুডপ্রেমিদের জন্য টেস্টি ট্রিটে প্রতিনিয়ত নতুন সেবা যোগ করতে কাজ করছি। টেস্টি ট্রিট ক্যাফেতে একসঙ্গে অধিক ক্রেতা বিভিন্ন ধরনের কফির স্বাদে আড্ডায় মেতে উঠতে পারবেন।’

Advertisement

এ সময় উপস্থিত ছিলেন টেস্টি ট্রিট-এর হেড অব মার্কেটিং সাদাত চৌধুরী, অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) আনোয়ার হোসেন এবং ম্যানেজার (অপারেশন) মনোয়ার হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জেএইচ/জেআইএম