খেলাধুলা

মিরাজের উপহারের ব্যাট পেয়ে বাংলায় কথা বললেন কোহলি (ভিডিও)

সাকিব আল হাসান হয়তো তার ক্যারিয়ারের শেষ টেস্ট খেলে ফেলেছেন। বাংলাদেশের মাটিতে তার খেলা অনিশ্চিত। সাকিবকে বিদায়বেলায় নিজের একটি ব্যাট উপহার দিয়েছেন বিরাট কোহলি।

Advertisement

কোহলিও অবশ্য উপহার পেয়েছেন। সেটি টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের কাছ থেকে। কানপুরে দ্বিতীয় টেস্ট শেষে ল্যান্ডমার্ক টিম হোটেলে মিরাজ নিজেদের প্রতিষ্ঠান ‘এমকেএস স্পোর্টসের’ ব্যাট উপহার দেন কোহলিকে।

মিরাজ কথা বলেছেন বাংলাতে। কোহলির কাছে যখন জানতে চাওয়া হলো এমকেএস ব্যাট সম্পর্কে, তখন তিনিও উত্তর দিয়েছেন বাংলায়। ভারতীয় তারকা ব্যাটার বলেন, ‘ব্যাট খুব ভালো আছে।’

Mehidy Hasan Miraz Gifted A Bat Made By His Own Company To @imVkohli#ViratKohli #INDvBAN pic.twitter.com/ZTubZfmGP3

Advertisement

— virat_kohli_18_club (@KohliSensation) October 2, 2024

কথাটা বলার পরই মিরাজ-কোহলি দুজনকেই হাসতে দেখা যায়। মিরাজের প্রতিষ্ঠানের প্রতি শুভকামনা জানান কোহলি। বাংলায় সেই একটা বাক্য বলার পর কোহলি বাকি কথাটুকু ইংরেজি ও হিন্দিতে বলেছেন। সেই ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মিরাজ বলেন, ‘আমাদের ইচ্ছা ছিল এমকেএস কোম্পানির ব্যাট আমরা বিরাট ভাইকে দেব। ওনাকে ব্যাট উপহার দিয়েছি, উনি এই ব্যাটে খেলে দেখেছে। ওনার ভালো লেগেছে’।

এরপরই বিরাট কোহলি মজার ছলে বাংলাদেশি সমর্থকদের জন্য বাংলায় কথা বলার চেষ্টা করেন। বাংলায় খুব ভালো আছে বলার পর হিন্দি আর ইংরেজিতে কোহলি যোগ করেন, ‘খুব ভালো ব্যাট বানাচ্ছো তোমরা। তোমাদের জন্য শুভেচ্ছা রইলো। এভাবেই এগিয়ে যাও। এমন ভালো ভালো ব্যাট তৈরি করতে থাকো, ক্রিকেটারদের এমন ভালো ভালো মানের ব্যাট দিতে থাকো।’

শুধু কোহলিকে নয়। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকেও নিজের প্রতিষ্ঠানের ব্যাট উপহার দিয়েছেন মিরাজ।

Advertisement

এমএমআর/জিকেএস