জাতীয়

স্বামীর পর চলে গেলেন স্ত্রী, আশঙ্কাজনক শিশুসন্তান

রাজধানীর শুক্রাবাদের একটি বাসায় গ্যাসের লিকেজ থেকে আগুনের ঘটনায় দগ্ধ মোছা. নিপা আক্তার (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

Advertisement

এ ঘটনায় দগ্ধ নিপার স্বামী মোহাম্মদ টোটন মঙ্গলবার মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন তাদের শিশুসন্তান মো. বায়জিদের(৩) অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় নিপা আক্তার মারা যান।

এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে গ্যাস লিকেজ থেকে এই আগুনের ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

Advertisement

আরও পড়ুন> হাসপাতালে মারা গেলেন স্বামী, স্ত্রী-সন্তানের অবস্থাও আশঙ্কাজনক

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিপা আক্তারের শরীরে ৩৫ শতাংশ দগ্ধ ছিল। এর আগে তার স্বামী টোটন মারা যান। তার শিশুসন্তান হাসপাতালে ভর্তি রয়েছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক।

নিহতের ভাই মানিক জানান, তাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার কাচারি কান্দি গ্রামে। নিপা ধানমন্ডির শুক্রাবাদ এলাকায় থাকতেন।

কাজী আল আমিন/এসআইটি/এএসএম

Advertisement