বিনোদন

শোক কাটিয়ে আবেদনময়ী রূপে মালাইকা

বাবা হারানোর শোক কাটিয়ে উঠেছেন মালাইকা অরোরা। বিষয়টি বোঝা গেল সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও দেখে। গত (১১ সেপ্টেম্বর) তার বাবার মৃত্যুর পর প্রথম একটি ভিডিতে আবেদনমীয় রূপে ধরা দিলেন এ নায়িকা। এমনই একটি ভিডিও তার হেয়ার স্টাইলিস্ট অমিত যশওয়ান্তের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন অর্জুনের সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই মুখ খুললেন মালাইকা  ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন মালাইকার বাবা 

মালাইকা তার বাবা অনিল মেহতার মৃত্যুর পর থেকে গত কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় অনুপস্থিত ছিলেন। অবশেষে মঙ্গলবার (১ অক্টোবর) ট্র্যাজেডির পর প্রথমবারের মতো সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। হেয়ার স্টাইলিস্টের পোস্ট করা এ ভিডিওটি মালাইকাও শেয়ার করেছেন। প্রিয় অভিনেত্রীকে তার ভক্তরা আবারও এমন রূপে দেখে ভীষণ খুশি হয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, হেয়ার স্টাইলিস্ট রঙ করার পর তার চুল ঠিক করে দিচ্ছেন। এ সময় মালাইকা টি-শার্ট পার ছিলেন। মঙ্গলবার (১ অক্টোবর) সন্ধ্যায় ইনস্টাগ্রাম রিলে হেয়ার স্টাইলিস্ট অমিত যশওয়ান্তের শেয়ার করা এ ভিডিওতে মালাইকার এ ভিডিও ভাইরাল হয়েছে।

      View this post on Instagram

A post shared by Amit Yashwant (@amityashwant_hair)

Advertisement

মালাইকা অরোরার বাবা অনিল অরোরা আত্মহত্যা করেছিলেন। তাদের মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেন। মালাইকার বাবা কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন, তা এখনো স্পষ্ট করে জানা যায়নি।

১৯৯৮ সালে মালাইকা আরবাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এর চার ৪ বছর পর দুজনের ছেলে আরহানের জন্ম হয়। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। তারপর থেকেই অর্জুনের সঙ্গে তার প্রেমের সম্পর্কের খবার শোনা যায়। তাদের সম্পর্ক নিয়ে এখন বিভিন্ন ধরনের গুঞ্জন শোনা যাচ্ছে। একটি সূত্র বলছে তারা আর সম্পর্কে নেই।

এমএমএফ/জিকেএস

Advertisement