গণমাধ্যম

সাংবাদিক খোকনের মরদেহ উদ্ধার, বিষণ্নতায় ভুগছিলেন দাবি পুলিশের

রাজধানীর শান্তিনগরের চামেলীবাগের বাসা থেকে ঝুলন্ত অবস্থায় সাংবাদিক সীমান্ত খোকনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি এনটিভির বার্তা সম্পাদক ছিলেন। বিষণ্নতা থেকে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাতে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আমীন জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, সাংবাদিক সীমান্ত খোকন আত্মহত্যা করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি বিষণ্নতা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। তার মরদেহের সুরতহাল সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’

সীমান্ত খোকন জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ওই বাসায় বসবাস করতেন।

Advertisement

আগামীকাল বুধবার সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবে এবং বেলা পৌনে ১১টায় ডিআরইউ চত্বরে তার জানাজা হবে। পরে তার কর্মস্থল এনটিভিতে শ্রদ্ধা জানানো হবে। এরপর গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

টিটি/কেএসআর/এএসএম