দেশজুড়ে

গোপালগঞ্জে আন্দোলনে শহীদ পরিবারের পাশে দাঁড়ালো জামায়াত

গোপালগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় ও নগদ অর্থ সহায়তা করেছে জামায়াতে ইসলামী। এসময় শহীদ পরিবারের পাশে থাকার আশ্বাস দেন দলটির কেন্দ্রীয় নেতাকর্মীরা ।

Advertisement

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় গোপালগঞ্জ শহরের মিয়াপাড়া এলাকার আলহেরা মডেল মাদরাসায় মতবিনিময় সভা করে জামায়াতে ইসলামী গোপালগঞ্জ জেলা শাখা। এসময় পাঁচ শতাধিক নেতাকর্মী ও বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে শহীদ পরিবারের সদস্যদের হাতে নগদ টাকার চেক তুলে দেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও ফরিদপুর অঞ্চলের পরিচালক এ এইচ এম হামিদুর রহমান আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে হামিদুর রহমান বলেন, এ দেশ স্বাধীন হলেও মানুষের গণতন্ত্র, মত প্রকাশ ও ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছিল। বিগত তিনটি জাতীয় নির্বাচনে জনগণ তাদের ভোট দিতে পারেনি।

Advertisement

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনি যে উন্নয়নের কথা বলেন এত উন্নয়ন যদি করে থাকেন, তাহলে জনগণ এত ক্ষুব্ধ ছিল কেন। আপনি যদি জনগণের এত ভাগ্য উন্নয়নে কাজ করে থাকেন, তাহলে এদেশের সাধারণ জনগণ আপনার বিরুদ্ধে জীবন দিতে রাজপথে কেন নামলো?’

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর অঞ্চল টিমের সদস্য সামছুল ইসলাম আল বরাটি। অনুষ্ঠানে চার শহীদ পরিবারকে দুই লাখ করে অর্থ সহায়তা দেওয়া হয়।

এসআর/জিকেএস

Advertisement