বিনোদন

উরফির হাওয়া লেগেছে ভূমির

উদ্ভট সব পোশাক পরে ক্যামেরার সামনে এসে হাজির হন ভারতের আলোচিত-সমালোচিত মডেল উরফি জাভেদ। তার হাওয়া নাকি এবার গিয়ে লেগেছে বলিউড তারকা ভূমি পেড়নেকরের গায়েও। আজব এক পোশাক পরে তিনি হাজির হয়েছিলেন জনসমক্ষে, যা মেনে নিতে পারেননি তার অনুরাগীরা। তার এই স্তনে সাপ জড়ানো পোশাক নিয়ে তাই সমালোচনা শুরু হয়েছে।

Advertisement

ক্যারিয়ারের শুরু থেকেই ব্যতিক্রম সব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে ভূমিকে। ‘দম লাগাকে হাঁইসা’, ‘বাধাই দো’, ‘টয়লেট এক প্রেম কথা’সহ বেশ কিছু সিনেমায় তার করা চরিত্রগুলো প্রশংসা কুড়িয়েছে। সম্প্রতি খানিকটা ওজন কমিয়েছেন তিনি। ছিপছিপে চেহারায় যুক্ত হয়েছে খোলামেলা পোশাক পরার প্রবণতা। এ কারণে তার ফ্যাশন নিয়ে আলোচনা চলছে। সম্প্রতি তার সে রকম এক পোশাক দেখে হাসাহাসি করছেন নেটিজেনরা।

গত শুক্রবার রাতে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ‘লাস্ট স্টোরিজ’ তারকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিওতে দেখা গেছে, বিকিনি ব্লাউজের সঙ্গে সাদা লম্বা লেহেঙ্গা পরেছেন ভূমি। ব্লাউজের বুক স্বচ্ছ কাচের মতো উপাদানে ঘেরা। স্তনযুগল ঘিরে রেখেছে দুটি ধাতুর তৈরি সাপ! এতদিন বলিউডে এ রকম অপ্রচলিত সব পোশাক পরার জন্য আলোচিত ছিলেন সোশাল মিডিয়ার ভাইরাল-কন্যা উরফি জাভেদ। তার অদ্ভুত পোশাকগুলো দেখে অস্বস্থি হতো অনেকের। এবার যেন তার দলে যোগ দিলেন ভূমি।

আরও পড়ুন:প্রথম দিনের আয় ৭৭ কোটি, কী আছে দেভারায়‘ভুলভুলাইয়া-৩’ সিনেমার টিজার আতঙ্ক ছড়াচ্ছে

সম্প্রতি ‘ভক্ষক’ সিরিজে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন ভূমি পেড়নেকর। জানা গেছে, শিগগিরই ‘ভক্ষক’ নির্মাতাদের সঙ্গে আবারও একটি কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। তার আগে নেটফ্লিক্সের ‘দ্য রয়্যালস’-এ দেখা যাবে ভূমিকে। এই ছবিতে ভূমির সঙ্গে থাকবেন ইশান খট্টর, জিনাত আমন, চাঙ্কি পান্ডে প্রমুখ।

Advertisement

আরএমডি/জেআইএম