বিনোদন

দাড়িতে মুখ ঢেকে দেশে ফিরলেন শাকিব খান

অবশেষে ঢাকায় ফিরেছেন ঢালিউড তারকা শাকিব খান। তবে তাকে দেখে চেনার উপায় নেই। দাড়িতে মুখ ঢেকে একেবারে ভিন্ন এক রূপ ধারণ করেছেন তিনি। অনেকে বলছেন এটি তার নতুন সিনেমার লুক। তবে কি সত্যিই শেষ হয়েছে তার নতুন সিনেমার শুটিং, নাকি শুরু হবে?

Advertisement

গত (২৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে ঢাকায় ফিরেছেন শাকিব খান। বিমানবন্দরে আরেক ঢালিউড অভিনেতা অ্যালেকজান্ডার বোর সঙ্গে দেখা গেছে তাকে। এ সময় শাকিবের চোখে ছিল সানগ্লাস ও মাথায় ক্যাপ। বিমানবন্দরে দুজন দুজনকে অভ্যর্থনা জানিয়েছেন, তুলেছেন সেলফি। অনেকে বলছেন নতুন সিনেমা ‘বরবাদ’-এ এই চেহারায় দেখা যাবে শাকিবকে। আবার অনেকে বলছেন, সিনেমার রূপ আগেই ফাঁস করে দেওয়ার মতো অপেশাদার অভিনেতা শাকিব খান নন।

আরও পড়ুন:কনকচাঁপা হালুয়া রুটির তোয়াক্কা করে না, বললেন রাজনীতি প্রসঙ্গেশিগগির ফিরছেন না জায়েদ খান

সর্বশেষ ‘তুফান’ ছবিতে শাকিব খানের মুখে দেখা গেছে দাড়ি। যদিও তুফানের দ্বৈত চরিত্রের একটিতে শাকিব ছিলেন দাড়িহীন। ‘তুফান-২’-এ নতুন এক শাকিবকে দেখার অপেক্ষায় দর্শক। তবে তুফানের ঠিক পরের সিনেমায় শাকিবকে দাড়িতে দেখা যাবে বলে বিশ্বাস করতে চান না অনেকেই। জানা গেছে মুক্তির অপেক্ষায় থাকা শাকিবের ‘দরদ’ সিনেমাটিই আগে মুক্তি পাবে, তারপর অন্য ছবি।

জানা গেছে, মেহেদী হাসান হৃদয় পরিচালিত ‘বরবাদ’ সিনেমাটি শুটিং শুরু হওয়ার কথা রয়েছে অক্টোবর মাসের প্রথম সপ্তাহে। ছবিতে নায়িকা থাকবেন ভারতের পশ্চিমবঙ্গের ইধিকা পাল। এর আগে প্রিয়তমা ছবিতে তাকে দেখা গিয়েছিল শাকিবের বিপরীতে। অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের বরবাদ ছবিটির বেশিরভাগ শুটিং হবে ভারতে। ছবির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ের রবি ভার্মা।

Advertisement

আরএমডি/জেআইএম