খেলাধুলা

টি-টেনে সাব্বিরের ৫ ছক্কার ঝোড়ো ইনিংস

বড় শট খেলতে পারেন। সাব্বির রহমানের মধ্যে উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখেছিলেন অনেকেই। কিন্তু নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি হার্ডহিটার এই ব্যাটার। জাতীয় দল থেকে ছিটকে পড়েছেন তারকা হওয়ার আগেই।

Advertisement

তবে সাব্বির যে এখনও চাইলে মাঠে দর্শক মাতাতে পারেন, সেটি দেখা গেলো জিম-আফ্রো টি-টেন টুর্নামেন্টে। বিদেশের মাটিতে খেলতে গিয়ে ১২ বলে ৫ ছক্কায় ৩৪ রানের অপরাজিত ঝোড়ো এক ইনিংস উপহার দিয়েছেন ডানহাতি এই ব্যাটার।

Three consecutive SIXES to close the innings! Harare Bolts post 120/4 in 10 overs! #T10League #InTheWild #CricketsFastestFormat #ZimAfroT10 pic.twitter.com/JBnLzmjhZT

— ZimAfroT10 (@ZimAfroT10) September 27, 2024

এর মধ্যে হারারে বোল্টের ইনিংসের শেষ ওভারের শেষ তিন বলে আফগানিস্তানের পেসার করিম জানাতকে টানা তিনটি ছক্কা হাঁকান সাব্বির।

Advertisement

যদিও সাব্বিরের চোখ ধাঁধানো ইনিংসের পরও জিততে পারেনি তার দল হারারে বোল্ট। জোবার্গ বাংলা টাইগার্সের কাছে তারা হেরে গেছে ৪ উইকেটে।

নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটে ১২০ রান তুলেছিল সাব্বিরের হারারে বোল্ট। জবাবে ইনিংসের শেষ বলে জয় তুলে নেয় বাংলা টাইগার্স।

সাব্বির এদিনই প্রথম ব্যাট হাতে রান পান। এর আগে নিজের প্রথম ম্যাচে ২ বলে ১ করে হন রানআউট। পরের ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পাননি। তৃতীয় ম্যাচে সুযোগ পেয়ে ৩ বলে ২ রান করে আবার রানআউট। এরপর তিন ম্যাচে একাদশে জায়গা পাননি। দলে ফিরেই এবার ঝোড়ো ইনিংস উপহার দিলেন বাংলাদেশি ব্যাটার।

এমএমআর/এমএস

Advertisement