দেশজুড়ে

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, ৫ জনকে আটক করলো সেনাবাহিনী

নড়াইল সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে আটক করেছে সেনাবাহিনী।

Advertisement

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) মাইকিং করে সদরের গোবরা বাজার এলাকায় উজ্জ্বল চেয়ারম্যান গ্রুপ ও নিউটন গ্রুপ সংঘর্ষে জড়ায়। এসময় পাঁচজনকে গ্রেফতার করা হয়।

নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- নড়াইল সদরের গোবরা গ্রামের মৃত মুরাদ শেখের ছেলে ইকবাল শেখ (৫০), ইউনুস সরদারের ছেলে ইয়াসিন সরদার (২০), ইখতিয়ার মোল্যার ছেলে মিনহাজ মোল্যা (১৮), খায়রুল ইসলামের ছেলে আকাশ শেখ (১৯) এবং সদরের সোবারঘোপ এলাকার এনামুল শেখের ছেলে মাছুম শেখ (১৮)।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গোবরা বাজার এলাকায় সিংগা শোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও নিউটন গাজীর মধ্যে এলাকার আধিপত্য বিস্তারের জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শুক্রবার দুপুর ১২টার দিক গোবরা বাজার এলাকায় দুপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই দলকে ছত্রভঙ্গ করে।

এসময় সোলায়মান শেখ ও মোহাম্মদ তুহিন নামের আহত দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়ে অভিযান চালায় সেনাবাহিনী। অভিযানে রামদা, ছুরি, সড়কি, বল্লম, লোহার রড জব্দ করে পাঁচ অভিযুক্তকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে সেনাবাহিনী। পরে গ্রেফতারদের নড়াইল সদর থানায় হস্তান্তর করে সেনাবাহিনী।

আরও জানা যায়, দুই পক্ষে অভিযুক্ত দলনেতা সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও নিউটন গাজীর বিরুদ্ধে নড়াইল সদর থানায় বেশ কয়েকটি মামলা চলমান।

হাফিজুল নিলু/জেডএইচ/এমএস

Advertisement