জাগো জবস

জাগো নিউজে চাকরির সুযোগ

বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে ‘সাব-এডিটর, মাল্টিমিডিয়া রিপোর্টার ও সেলস অ্যান্ড মার্কেটিং এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: জাগোনিউজ২৪.কম

পদের নাম: সাব-এডিটরপদসংখ্যা: নির্ধারিত নয়শিক্ষাগত যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতক। তবে সাংবাদিকতা বিষয়ে স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।অভিজ্ঞতা: ০১-০৩ বছরদক্ষতা: বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে। অনুবাদে পারদর্শী হতে হবে।

পদের নাম: মাল্টিমিডিয়া রিপোর্টারপদসংখ্যা: নির্ধারিত নয়শিক্ষাগত যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতক। তবে সাংবাদিকতা বিষয়ে স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।অভিজ্ঞতা: ০১-০৩ বছরদক্ষতা: মোবাইল জার্নালিজমে পারদর্শী এবং বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে।

Advertisement

পদের নাম: সেলস অ্যান্ড মার্কেটিং এক্সিকিউটিভপদসংখ্যা: নির্ধারিত নয়শিক্ষাগত যোগ্যতা: যে কোনো বিষয়ে স্নাতকঅভিজ্ঞতা: ০২-০৩ বছরদক্ষতা: যোগাযোগে দক্ষ এবং বাংলা ও ইংরেজিতে পারদর্শী হতে হবে।

আরও পড়ুন ৩৬৯ জনকে নিয়োগ দেবে নির্বাচন কমিশন সচিবালয় বাংলাদেশ ব্যাংকের অধীনে ৭৯ জনের নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা এসএসসি পাসে নৌবাহিনীতে নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা সিভিল সার্জনের কার্যালয়ে ১০১ জনের নিয়োগ, আবেদন ফি ২২৩ টাকা

চাকরির ধরন: ফুল টাইমপ্রার্থীর ধরন: নারী-পুরুষকর্মস্থল: ঢাকাবয়স: নির্ধারিত নয়বেতন: আলোচনা সাপেক্ষে ও অন্যান্য সুবিধা

নির্বাচন প্রক্রিয়া: সংক্ষিপ্ত তালিকায় নির্বাচিতদের লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আবেদনের নিয়ম: আগ্রহীরা jagonews24.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

Advertisement

আবেদনের শেষ সময়: ১৫ অক্টোবর ২০২৪

সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখুন

 

সূত্র: প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি

এমআইএইচ