জাগো জবস

সহকারী শিক্ষক নেবে রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ‘সহকারী শিক্ষক’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস, কক্সবাজার

পদের নাম: সহকারী শিক্ষকপদসংখ্যা: ০৮ জনশিক্ষাগত যোগ্যতা: স্নাতক এবং স্নাতকোত্তর অথবা সমমানের ডিগ্রি। সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/সমমানের জিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে ৩য় বিভাগ/সমমানের জিপিএ গ্রহণযোগ্য নয়। বিএড ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেওয়া হবে ।অভিজ্ঞতা: প্রযোজ্য নয়। তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে ।বেতন: গ্রেড- ১১তম (১২৫০০-৩০২৩০)। এছাড়াও সরকারি নিয়মানুযায়ী বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, উৎসব ভাতা এবং শিক্ষানবিশকাল শেষে চাকরি স্থায়ী স্বাপেক্ষে ইনসেনটিভ, প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটি সুবিধা থাকছে।

আরও পড়ুন বাংলাদেশ ব্যাংকের অধীনে ৭৯ জনের নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা এসএসসি পাসে নৌবাহিনীতে নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা সিভিল সার্জনের কার্যালয়ে ১০১ জনের নিয়োগ, আবেদন ফি ২২৩ টাকা ১০৩ জনকে নিয়োগ নিয়োগ দেবে সম্মিলিত সামরিক হাসপাতাল

চাকরির ধরন: ফুল টাইমপ্রার্থীর ধরন: নারী-পুরুষবয়স: ১৮-৩৫ বছরকর্মস্থল: কক্সবাজার (রামু)

Advertisement

আবেদনের ঠিকানা: অধ্যক্ষ, রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস, কক্সবাজার। স্বহস্তে/ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদন ফি: ২৫০ টাকা ট্রাস্ট ব্যাংক লিমিটেড, অ্যাকাউন্ট নং-০০৯৬-০৩২০০০০১৭৯ রামু শাখা, কক্সবাজার এর অনুকূলে জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে টাকা জমার রশিদ অবশ্যই পাঠাতে হবে।

লিখিত পরীক্ষার তারিখ ও সময়: আগামী ০৯ নভেম্বর ২০২৪ তারিখে সকাল ০৯টায় আবেদনকারীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার জন্য কোনো এসএমএস/কনফার্মেশন দেওয়া হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ডেমো ক্লাস ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

আবেদনের শেষ সময়: ২৫ অক্টোবর ২০২৪

Advertisement

সূত্র: বিডিজবস ডটকম

এমআইএইচ