আন্তর্জাতিক

পাত্রী দেখানোর কথা বলে ৮ জনকে অপহরণ করলো ডাকাতরা

পাকিস্তানে পাত্রী দেখানোর কথা বলে ডেকে নিয়ে আটজনকে অপহরণ করেছে ডাকাতরা। অপহৃতদের মধ্যে চারজন নারীও রয়েছেন। সম্প্রতি সিন্ধের কুখ্যাত কাচ্চা এলাকায় (নদী সংলগ্ন এলাকা) ঘটেছে এই ঘটনা।

Advertisement

বুধবার (২৫ সেপ্টেম্বর) স্থানীয় পুলিশ জানিয়েছে, একজনের বিয়ের জন্য পাত্রী দেখানোর কথা বলে ভুক্তভোগীদের নাপুর কোটে আমন্ত্রণ জানানো হয়েছিল। নির্ধারিত স্থানে পৌঁছানোর পরপরই তাদের অপহরণ করা হয়। অপহৃতরা সুক্কুরের মাইক্রো কলোনির বাসিন্দা।

আরও পড়ুন>>

নতুন ফোন কিনে ‘ট্রিট’ না দেওয়ায় বন্ধুদের হাতে কিশোর খুন নেতা চলে যেতেই প্রদর্শনীর মাছ লুট করলো জনগণ, ভিডিও ভাইরাল পাকিস্তানের পার্লামেন্টে জুতা চুরি, খালি পায়ে ঘরে ফিরলেন এমপিরা

সম্প্রতি, কাচ্চা এলাকার ডাকাতদের বিরুদ্ধে সিন্ধ রেঞ্জার্স এবং পুলিশের যৌথ অভিযানে এক পুলিশ সদস্য নিহত ও দুইজন আহত হন। ওই অভিযানে একজন ‘মোস্ট ওয়ান্টেড’ ডাকাত নিহত এবং দুইজন আহত অবস্থায় গ্রেফতার হন। নিহত ব্যক্তি কুখ্যাত ডাকাত মালগুজার ভূলকানির ভাই বলে জানা গেছে।

Advertisement

তার আগে, গত ২৩ আগস্ট রহিম ইয়ার খানের কাচ্চা এলাকায় ডাকাতদের হামলায় ১২ পুলিশ সদস্য নিহত এবং সাতজন আহত হন। ওইদিন ভারী বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতায় রাস্তায় আটকে গিয়েছিল পুলিশের গাড়িটি। এসময় সেটির ওপর রকেট হামলা চালায় ডাকাতরা।

সূত্র: এআরওয়াই নিউজকেএএ/