খেলাধুলা

নুনেজের প্রথম গোলে চতুর্থ রাউন্ডে ম্যানসিটি

ম্যানচেস্টার সিটির জার্সিতে ৩৩ ম্যাচ খেললেও স্কোরশিেটে নাম লেখাতে পারেননি ম্যাথিউস নুনেজ। অবশেষে সিটির জার্সিতে গোলের নাগাল পেলেন পর্তুগালের এই মিডফিল্ডার। নুনেজের প্রথম গোলে কারাবাও কাপের তৃতীয় রাউন্ডে ওয়াটফোর্ডের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে সিটি। এ জয়ে টুর্নামেন্টের চতুর্থ রাউন্ডে উঠে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

Advertisement

গতকাল মঙ্গলবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে জেরেমি ডকুর গোলে প্রথম লিড নেয় সিটি। মাত্র ৫ মিনিট বেলজিয়ান তারকার গোলে ১-০ তে এগিয়ে যায় স্বাগতিকরা। জ্যাক গ্রিলিশের অ্যাসিস্ট থেকে গোলবারের বাঁ পাশ দিয়ে বল জালে জমা করেন তিনি।

৩৮ মিনিটে ব্যবধান ২-০ করে সিটি। রিবো লুইসের অ্যাসিস্টে বাঁ পায়ের দারুণ শটে গোল করেন নুনেজ। ৭১ মিলিয়ন ডলারের বিনিময়ে ওলভারহ্যাম্পটন ওয়ান্ডার থেকে সিটিতে যোগ দিয়ে এই প্রথম সবার নজরে আসেন এই পর্তুগিজ।

চলতি মৌসুমের প্রিমিয়ার লিগেও ওয়াটফোর্ডকে পাত্তা দেয়নি সিটি। তবে গতকালের ম্যাচে শেষ দিকে গোল করে বসে অতিথিরা। ৮৬ মিনিটে ব্যবধানে কমিয়ে ২-১ করেন ওয়াটফোর্ডের টম ইনসি।

Advertisement

প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে শ্বাসরুদ্ধকর লড়াইয়ের ৪৮ ঘণ্টা পার না হতেই এই ম্যাচ খেলতে নেমেছিল সিটি। যে কারণে ওয়াটফোর্ডের বিপক্ষে বেশ কয়েকজনকে বিশ্রামে রাখেন পেপ গার্দিওলা। শুরুর একাদশে মাঠে নামান ১৬ বছর বয়সী কাডেন ব্রাথওয়েটকে।

এমএইচ/জেআইএম