জাগো জবস

১০৩ জনকে নিয়োগ নিয়োগ দেবে সম্মিলিত সামরিক হাসপাতাল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)। প্রতিষ্ঠানটি ইমারজেন্সি অ্যান্ড ক্যাজুয়ালটি সেন্টারে ১২টি পদে ১০৩ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা আগামী ০৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)বিভাগের নাম: ইমারজেন্সি অ্যান্ড ক্যাজুয়ালটি সেন্টার

পদের বিবরণ

চাকরির ধরন: অস্থায়ীপ্রার্থীর ধরন: নারী-পুরুষকর্মস্থল: ঢাকা

Advertisement

আরও পড়ুন বাংলাদেশ ব্যাংকের অধীনে ৭৯ জনের নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা এসএসসি পাসে নৌবাহিনীতে নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা সিভিল সার্জনের কার্যালয়ে ১০১ জনের নিয়োগ, আবেদন ফি ২২৩ টাকা ৭১ জনকে নিয়োগ দেবে পল্লী বিদ্যুৎ সমিতি, আবেদন ফি ১০০ টাকা

আবেদনের ঠিকানা: কমান্ড্যান্ট, সিএমএইচ, ঢাকা সেনানিবাস বরাবর আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রে পদের নাম, প্রার্থীর নাম, বাবার নাম, জাতীয় পরিচয়পত্র নম্বর, জন্মতারিখ, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জাতীয়তা ও খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি: কমান্ড্যান্ট, সিএমএইচ, ঢাকা সেনানিবাস এর অনুকূলে ২০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করতে হবে। আবেদনপত্রের সঙ্গে টাকা জমার রশিদ পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ০৯ অক্টোবর ২০২৪

লিখিত ও মৌখিক পরীক্ষা১ থেকে ৫ নং পদের লিখিত পরীক্ষা আগামী ১১ অক্টোবর ২০২৪ তারিখ সকাল ০৮টায় ঢাকা ক্যান্ট. গার্লস পাবলিক স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১৮ অক্টোবর ২০২৪ তারিখ সিএমএইচ ঢাকা সেনানিবাসে হবে। এবং ৬ থেকে ১২ নং পদের লিখিত ও মৌখিক পরীক্ষা ১১ অক্টোবর ২০২৪ তারিখ সকাল ০৮টায় ঢাকা ক্যান্ট. গার্লস পাবলিক স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে।।

Advertisement

সূত্র: প্রতিষ্ঠানটির ওয়েবসাইট

এমআইএইচ