দেশজুড়ে

গাজীপুরে হাতে বৈদ্যুতিক তার প্যাঁচানো যুবক-যুবতীর মরদেহ উদ্ধার

গাজীপুর মহানগরীর দক্ষিণ ছয়দানার হাজির পুকুর এলাকার একটি ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে মারা যাওয়া যুবক-যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তারা দুইজনে বিদ্যুতের তার জাড়িয়ে আত্মহত্যা করেছে।

Advertisement

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে ওই এলাকার বিল্লাল মিয়ার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে বুকে জড়িয়ে ধরা অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সিমলা গ্রামের বাবুল শেখের ছেলে মোহাম্মদ বিল্লাল শেখ (২৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বীরপুরন্দ গ্রামের আব্দুল জব্বারের মেয়ে শ্যামলী আক্তার (২৭)।

স্থানীয়রা জানান-গাজীপুর মহানগরের ছয়দানা এলাকার আক্তার মিয়ার বাড়িতে ভাড়া থেকে দর্জির কাজ করতো বিল্লাল শেখ। ওই বাড়ির পাশেই বিল্লাল মিয়ার বাড়িতে ভাড়া থেকে প্রীতি সোয়েটার লিমিটেড নামের একটি পোশাক কারখানায় কাজ করতেন শ্যামলী আক্তার। দীর্ঘদিন ধরে শ্যামলী ও বিল্লাল শেখের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। বিল্লাল শেখ গত সোমবার রাতের কোনো এক সময়ে শ্যামলীর রুমে যান। মঙ্গলবার ভোর ৬টার দিকে পাশের কক্ষের ভাড়াটিয়া জুয়েল মিয়া পাশে থাকা শ্যামলীর রুমের দরজা আংশিক খোলা দেখে দরজায় ধাক্কা দেয়। এসময় একে অন্যের সঙ্গে জড়ানো এবং গলায় ও হাতে বৈদ্যুতিক তার প্যাঁচানো অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করে। পরে আশপাশের পুলিশকে খবর দেয়।

Advertisement

গাছা থানার এসআই সুমন মিয়া জানান, নিহত শ্যামলীর স্বামী ও সন্তান আছে। সম্প্রতি তার বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে। বর্তমানে সে গাজীপুরের ছয়দানা এলাকার একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করেন। ১ সেপ্টেম্বর থেকে স্থানীয় বিল্লালের বাড়িতে বাসা ভাড়া নেয়। সেখানে চাকরির সুবাদে দর্জি মোহাম্মদ বিল্লাল শেখের সঙ্গে পরিচয় হয়। ধারণা করা হচ্ছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।

তিনি আরও জানান, রান্না ঘরের বিদ্যুতের লাইন থেকে অতিরিক্ত একটা তারের মাধ্যমে লাইন নিয়ে মেয়ের বাম হাত ও ছেলের ডান হাতে প্যাঁচিয়ে বুকে জড়িয়ে আত্মহত্যা করেছে। বিদ্যুৎ শর্ট সার্কিট ছাড়া তাদের শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মো. আমিনুল ইসলাম/এএইচ/এএসএম

Advertisement