জাতীয়

মাদক কারবারির বাসা থেকে অস্ত্র, মাদক, টাকা উদ্ধার করলো নৌবাহিনী

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় রহমতপুর ইউনিয়নের শ্যামল কলোনিতে মাদক কারবারি রাশেদের বাসায় অভিযান চালিয়েছেন নৌবাহিনী কন্টিনজেন্ট সন্দ্বীপ ও কোস্টগার্ডের সদস্যরা।

Advertisement

অভিযানে রাশেদের বাসায় তল্লাশি চালিয়ে ইয়াবা, ৭টি দেশীয় অস্ত্র, ৫টি মোবাইল ফোন ও ১৩ লাখ ৪৩ হাজার টাকা উদ্ধার করে নৌবাহিনী।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক সাইদা তাপসী রাবেয়া লোপা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অসামরিক প্রশাসনকে সহায়তার জন্য ‘ইন এইড টু সিভিল পাওয়ার’র আওতায় নিয়োজিত রয়েছে বাংলাদেশ নৌবাহিনী। সরকারের নির্দেশনা মোতাবেক অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক প্রতিহত করতে নৌবাহিনী দায়িত্বপ্রাপ্ত এলাকায় নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়নের শ্যামল কলোনিতে অভিযান পরিচালনা করেছে নৌবাহিনী কন্টিনজেন্ট সন্দ্বীপ ও কোস্টগার্ডের সদস্যরা।

Advertisement

এসময় নৌবাহিনীর উপস্থিতি টের পেয়ে রাশেদ ও তার অনুসারীরা পালিয়ে যায়।

রাশেদের বিরুদ্ধে সন্দ্বীপ থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। উদ্ধার করা টাকা সরকারি কোষাগারে এবং ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ মোবাইল ফোনগুলো সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

টিটি/এমএইচআর/এমএস

Advertisement