দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষ, আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় মোটরসাইকেলের সঙ্গে ভ্যানের ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে।

Advertisement

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সরাইলের সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রাম ও উচালিয়াপাড়া গ্রামের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড্ডাপাড়া গ্রামের বাসিন্দা ইউপি সদস্য হাবু মিয়ার ছেলে জুয়েল মোটরসাইকেল নিয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এসময় পাশের উচালিয়া গ্রামের রাকিব গোষ্ঠীর একজনের ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।

দুই ঘণ্টাব্যাপী দফায় দফায় সংঘর্ষে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। আহত হন অর্ধশতাধিক। আহতদের নাসিরনগর ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, মোটরসাইকেলের সঙ্গে ভ্যানের ধাক্কা লাগাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এমএমএআর/এএসএম