বিনোদন

তৃপ্তির পতন কি সত্যিই শুরু

বলিউডের উঠতি তারকা তৃপ্তি দিমরি অভিনীত ‘ব্যাড নিউজ’ তেমন সাড়া ফেলতে পারেনি। তবে ভিকি কৌশলের সঙ্গে তার রসায়ন নজর কেড়েছে দর্শকের। ছবির গান ‘জনম’-এ ভিকি ও তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও কথা উঠেছিল। এরপর রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির কাজ শুরু করেন তৃপ্তি। ছবির প্রথম গান মুক্তির পরই নিন্দার ঝড় ওঠে। নেটিজেনদের একাংশের দাবি, তৃপ্তির পতন শুরু হয়ে গেছে। সত্যি?

Advertisement

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’ ছবিগুলিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। তখন অনেকেই মন্তব্য করেছিলেন, তৃপ্তির ভবিষ্যৎ উজ্জ্বল। পরে ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর থেকে তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। এর পর ভিকির সঙ্গে উষ্ণ দৃশ্য। দর্শকেরা প্রশ্ন তুলতে শুরু করেন, তৃপ্তি কি তবে খোলামেলা চরিত্রেই বেশি স্বচ্ছন্দ হয়ে উঠছেন? ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির প্রথম গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই নেটিজেনদের একাংশের দাবি, তৃপ্তির ক্যারিয়ার পতনের মুখে। ওই গানে একটি নাচের দৃশ্য নিয়ে প্রবল আপত্তি তুলেছেন দর্শক। মেঝেতে শুয়ে যে ভঙ্গিতে তিনি নেচেছেন, মূলত সেই অংশটি নিয়েই আপত্তি তুলেছেন নেটিজেনরা।

আরও পড়ুন:

ঐশ্বরিয়ার হাতে বিয়ের আংটি বানসালীর ওপর যে কারণে ক্ষেপেছিলেন কারিনা

একজন মন্তব্য করেছেন, “লায়লা মজনু”র মতো ছবির অভিনেত্রীর এখন এই অবস্থা! সত্যিই তৃপ্তির পতন দেখার মতো।’ আর একজন মন্তব্য করেছেন, ‘এত ভালো অভিনেত্রী হয়েও নিজেকে এভাবে পতনের দিকে নিয়ে যাচ্ছেন!’ কেউ আবার লিখেছেন, ‘এত ভালো অভিনেত্রীকে এভাবে নাচতে দেখে সত্যিই অস্বস্তি হচ্ছে।’ নৃত্যপরিচালক গণেশ আচার্যকেও কটাক্ষ করেছেন মন্তব্যকারীরা। তার উদ্দেশে এক মন্তব্যকারী লিখেছেন, ‘জঘন্য নাচের ভঙ্গি। কতটা পুরুষতান্ত্রিক মানসিকতা হলে একজন অভিনেত্রীকে দিয়ে এভাবে নাচানো যায়।’

Advertisement

তৃপ্তি ও রাজকুমার অভিনীত ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ৯০-এর দশকের প্রেক্ষাপটে তৈরি। এক নববিবাহিত দম্পতিকে নিয়ে গল্প। ছবিতে আরও অভিনয় করেছেন মল্লিকা শেরওয়াত, বিজয় রাজ, অর্চনা পূরণ সিং প্রমুখ।

আরএমডি/এমএস