বিনোদন

বিয়ে করলেন মডেল সানাই, দেনমোহরের অঙ্কে রেকর্ড

বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। গতকাল (২২ সেপ্টেম্বর) রোববার পারিবারিকভাবে তার বিবাহ সম্পন্ন হয়েছে। পাত্র সোহেল এফ খান (৪৫) সুইডেন প্রবাসী ব্যবসায়ী। তাদের বিয়ের দেনমোহরের অঙ্ককে বলা চলে রেকর্ড।

Advertisement

আজ সোমবার জাগো নিউজকে বিয়ের খবর নিশ্চিত করেছেন সানাই নিজেই। বিয়ের প্রমাণ হিসেবে ছবি চাইলে অবশ্য তিনি সেসব দেখাতে রাজি হননি। তবে শিগগির লাইভে এসে বিয়ের ব্যাপারে সবাইকে জানাবেন বলে নিশ্চিত করেন। তার বিয়ের দেনমোহর ছিল ১ কোটি ১ লাখ ১ টাকা।

এত টাকা দেনমোহরের কত টাকা উসুল? জানতে চাইলে জাগো নিউজকে সানাই বলেন, ‘এক টাকাও উসুল করা হয়নি। পুরোটাই বাকি।’ পাত্র সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘সোহেলের বাড়ি কুমিল্লা। এক বছর হলো আমাদের পরিচয়। যদিও একে প্রেম বলা যাবে না। পরিচয়ের পর আমাদের মধ্যে একটা ভালো বোঝাপড়া, একটা বন্ধুত্ব তৈরি হয়েছে। নিয়মিত যোগাযোগ এবং দেখা হতো। একপর্যায়ে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে আমাদের বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে ২০২২ সালের ২৭ মার্চ আবু সালেহ মুসা নামে এক ব্যাংকারকে বিয়ে করেছিলেন আলোচিত এই মডেল-অভিনেত্রী। তবে সেই সংসার বেশিদিন টেকেনি। এক বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর সানাই চাকরিতে মন দেন। অনেক দিন ধরেই বিনোদন অঙ্গনে তিনি অনিয়মিত।

Advertisement

ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসা এ মডেল ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে আলোচিত হন। এরপর ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। ইউটিউব ঘাটলে মডেল সানাইকে পাওয়া যাবে। ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’, ‘অবাক তুমি’ শিরোনামে কিছু গানের মডেল ছিলেন তিনি। ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন: দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমায় তিনি অভিনয় করেছেন বলে শোনা যায়।

এমআই/আরএমডি