খেলাধুলা

সোমবার সভাপতি প্রার্থিতা ঘোষণা করবেন তাবিথ আউয়াল

কাজী মো. সালাউদ্দিন বাফুফের আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণার পরদিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে প্রার্থিতা ঘোষণা করেছেন তরফদার মো. রুহুল আমিন।

Advertisement

গত এক সপ্তাহে আলোচনায় ছিল কে হবে রুহুল আমিনের প্রতিদ্বন্দ্বী। বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়াল সভাপতি পদে নির্বাচন করবেন- এমন কথা চারদিকে ছড়ালেও তিনি নিজে কখনো বলেননি। তবে তার ঘনিষ্ঠ সূত্র দাবি করে আসছিল নির্বাচনের লড়াইয়ে নামবেন তিনি।

অবশেষে বাফুফে নির্বাচনের বিষয়ে প্রকাশ্যে আসছেন সাবেক এই ফুটবলার। সোমবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বাফুফে নির্বাচনে নিজেদের প্রার্থিতা ঘোষণা করবেন দু’বার বাফুফের সহ-সভাপতির দায়িত্ব পালন করা এই সংগঠক। রোববার তিনি জাগো নিউজকে বলেন, ‘সোমবার বিকেলে আমি কথা বলবো আপনাদের সঙ্গে।’

অনেকদিন ধরেই আপনার নাম বাতাসে ভাসছিল। কিন্তু আপনি কিছুই বলেননি। জানতে চাইলে এ বিষয়ে তাবিথ আউয়াল বলেন, ‘আসলে বলার মতো কিছু না হলে বলে লাভ কি? বলার মতো কিছু চূড়ান্ত না হওয়ায় আপনাদের কিছু বলিনি। নির্বাচন নিয়ে যা বলার সোমবার বলবো।’

Advertisement

তাবিথ আউয়াল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য। বিএনপির যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক গোলরক্ষক আমিনুল হকের সমর্থন নিয়ে সভাপতি প্রার্থিতা ঘোষণা করেছেন তরফদার রুহুল আমিন।

আরআই/আইএইচএস/