দেশজুড়ে

ঢাকায় কর্মরত পুলিশ সদস্য কক্সবাজারে ইয়াবাসহ আটক

কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) সদস্যরা। এছাড়া তাকে মাদকপাচারে সহযোগিতার অভিযোগে সিএনজিচালিত অটোরিকশা চালককেও আটক করা হয়।

Advertisement

রোববার (২২ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন ডিএনসি কক্সবাজারের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

আটক জাহাঙ্গীর আলম (৫০) ময়মনসিংহের মুক্তাগাছা থানার মোগলটুরলা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি ঢাকা জজ কোর্টে কনস্টেবল হিসেবে কর্মরত। আর অটোরিকশাচালক শামসুল আলম (৩২) উখিয়ার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় একটি অটোরিকশা তল্লাশি করা হয়। এসময় যাত্রী জাহাঙ্গীর নিজেকে পুলিশ কনস্টেবল বলে পরিচয় দেন। তার ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার ইয়াবা পাওয়ায় যায়। তাকে ইয়াবা পরিবহনে সহযোগিতা করার অপরাধে সিএনজিচালক শামসুলকেও আটক করা হয়।

Advertisement

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা হয়েছে। তিনি পুলিশ কনস্টেবল হিসেবে ঢাকা জেলা কোর্টে কর্মরত। আগে কক্সবাজারের কুতুপালং শরণার্থী ক্যাম্পে এপিবিএন সদস্য হিসেবে চাকরিরত ছিলেন।

সায়ীদ আলমগীর/জেডএইচ/জিকেএস