দেশজুড়ে

নারায়ণগঞ্জে মা-মেয়ে হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে মা ও অন্তঃসত্ত্বা মেয়ে হত্যা মামলায় আল জুবায়ের স্বপ্নীল (২৮) নামে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ জরিমানা করা হয়েছে।

Advertisement

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরার আদালত এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আল জুবায়ের স্বপ্নীল শহরের পাইকপাড়া এলাকার লবণ ব্যবসায়ী আলাউদ্দিনের ছেলে।

কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ বলেন, মা-মেয়ে হত্যা মামলায় আল জুবায়ের স্বপ্নীল নামে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

Advertisement

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আব্দুর রহিম বলেন, ২০২২ সালের ১ মার্চ বিকেলে শহরের একটি ফ্ল্যাটে রুমা চক্রবর্তী ও অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তীকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকেই রক্তমাখা ধারালো ছুরিসহ হাতে গ্ল্যাভস পরিহিত আল জুবায়ের স্বপ্নীলকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও বলেন, পরে এ ঘটনায় রুমা চক্রবর্তীর স্বামী রামপ্রসাদ চক্রবর্তী মামলা করেন। সে মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এ রায় ঘোষণা করেছেন।

এর আগে ২০২৩ সালের জানুয়ারিতে আলোচিত সেই মা-মেয়ে হত্যার ঘটনায় আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এএইচএম কামরুজ্জামান ফারুক। অভিযোগপত্রে একমাত্র আসামি হিসেবে অভিযুক্ত করা হয়েছে ঘটনাস্থল থেকে গ্রেফতারকৃত আল জুবায়ের স্বপ্নীলকে।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এমএস

Advertisement