বিনোদন

শ্রদ্ধাদের লক্ষ্য হাজার কোটি, আসছে ‘স্ত্রী-৩’

হিন্দি সিনেমা ‘স্ত্রী-২’-এর আয় ৮০০ কোটি পেরিয়েছে। দেখতে দেখতে ছবিটি মুক্তির ৩৫ দিন পেরিয়ে গেছে। এখনো বাড়ছে আয়। এখন লক্ষ্য ১ হাজার কোটি টাকা আয়ের। এ রকম সময়ে জানা গেল, ছবির পরবর্তী সংস্করণ ‘স্ত্রী-৩’ আসছে।

Advertisement

দারুণ ব্যবসা করছে অমর কৌশিক পরিচালিত হরর কমেডি সিনেমা ‘স্ত্রী-২’। শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত সিনেমাটি মধ্যেই শাহরুখের ‘জওয়ান’ ছবির রেকর্ড ভেঙে দিয়েছে। ৩৫ দিনের মাথায় স্ত্রী-২ ছবির ওয়ার্ল্ড ওয়াইড বক্স অফিস কালেকশন ৮০১ কোটি ১৫ লাখ টাকা। অন্যদিকে ভারতীয় বক্স অফিসে ছবিটি ৫৬৪ কোটি টাকা আয় করেছে। মুক্তির পর পঞ্চম বৃহস্পতিবার এই ছবির আয় ছিল ১ কোটি ৬৫ লাখ টাকা।

আরও পড়ুন:

‘স্ত্রী-২’ ছবিতে কত কোটি সম্মানী নিলেন শ্রদ্ধা কাপুর ‘স্ত্রী-২’ সিনেমার ‘আজ কি রাত’ গান নিয়ে চিন্তায় তামান্না

স্ত্রী-২ ছবিতে মুখ্য ভূমিকায় আছেন শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও। অন্যান্য ভূমিকায় পঙ্কজ কুমার ত্রিপাঠী এবং অপরশক্তি খুরানাকে দেখা গেছে। ছবিটি বক্স অফিসে ছবির সাফল্য নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে রাজকুমার রাও বলেন, ‘আমরা সবাই খুশি যে, স্ত্রী-২ এত ভালো করলো। এখান থেকে বোঝা যাচ্ছে, প্রচুর মানুষ ছবিটি দেখেছেন। আমি ওদের ধন্যবাদ জানাই। দর্শকদের কাছ থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি। অনেকেই জানিয়েছেন আমার সফর ওদের অনুপ্রেরণা জুগিয়েছে।’

Advertisement

‘স্ত্রী-২’ ছবিতে অভিনয়ের পর থেকে ভক্তসংখ্যা আরও বেড়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘স্ত্রী-২’-এর শুটিং সেট থেকে একটি পুরোনো ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। সেখানে এক ভক্ত ছবিটায় তার চরিত্রের নাম জানতে চেয়েছেন। জবাবে অভিনেত্রী জানান, ‘এই উত্তর মিলবে “স্ত্রী-৩” সিনেমায়। অর্থাৎ ‘স্ত্রী-৩’ আসছে, সেটা মোটামুটি ঘোষণা করেই দিয়েছেন শ্রদ্ধা কাপুর।

‘স্ত্রী’ সিনেমাটিও বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। তার দ্বিতীয় ভাগে চান্দেরি অঞ্চলের মানুষকে ভয় দেখিয়ে বেড়াচ্ছে ‘সরকটে’। তার হাত থেকে রক্ষা পেতে আবারও চান্দেরির বাসিন্দারা ‘স্ত্রী’র শরণাপন্ন হয়েছেন। সিনেমায় ছিল চমকের পর চমক। অতিথি চরিত্রে এতে দেখা গেছে অক্ষয় কুমার, তামান্না ভাটিয়া ও বরুণ ধাওয়ানকে। আইটেম গার্ল হিসেবে তামান্না তো রীতিমতো নতুন সেনসেশন তৈরি করেছেন।

আরএমডি/এমএমএফ/এমএস

Advertisement