দেশজুড়ে

অন্তর্বর্তী সরকার মব জাস্টিস সমর্থন করে না: উপদেষ্টা নাহিদ

অন্তর্বর্তীকালীন সরকার মব জাস্টিস (উচ্ছৃঙ্খল জনতার বিচার) সমর্থন করে না বলে মন্তব্য করেছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

Advertisement

তিনি বলেন, এ ধরনের হত্যাকাণ্ড ঘটিয়ে একপক্ষ বর্তমান সরকারকে বিব্রত করতে চায়। এ ঘটনায় জড়িত সবাইকে কঠোর শাস্তির আওতায় আনা হবে।

নাহিদ ইসলাম বলেন, সারাদেশে আইনশৃঙ্খলা রক্ষায় ও বন্যাদুর্গত এলাকায় সেনাবাহিনীর সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছেন। জনগণের জানমালের রক্ষায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে।

তিনি বলেন, স্বৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালালেও তার প্রেতাত্মারা এখনো অনেক ক্ষেত্রে সক্রিয়। আমাদের সবাই সজাগ থাকতে হবে। দেশের জনগণ যাতে কোনো অবস্থায় কষ্ট না করে। আস্তে সব সমস্যার সমাধানে কাজ করছে অন্তর্বর্তীকালীন সরকার।

Advertisement

এ সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব আলাওল কবির, নোয়াখালী জেলা প্রশাসক খন্দকার ইসতিয়াক আহমেদ, সেনাবাহিনী মেজর নাফিস, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/জেআইএম